চুয়াডাঙ্গায় নবাগত পুলিশ সুপারের সাথে সাংবাদিকদের মতবিনিময় সভা

Share Now..

\ চুয়াডাঙ্গা প্রতিনিধি \
চুয়াডাঙ্গায় নবাগত পুলিশ সুপার জনাব আর এম ফয়জুর রহমানের সাথে জেলায় কর্মরত ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিক ও মুক্তিযোদ্ধাদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
গত ১৭ নভেম্বর গত শুক্রবার বিকালে তিনি চুয়াডাঙ্গা পুলিশ সুপার হিসেবে আনুষ্ঠানিকভাবে দায়িত্ব গ্রহণ করেন।
গত ২১ নভেম্বর গত মঙ্গলবার সকাল সাড়ে ১১ টায় চুয়াডাঙ্গার নবাগত পুলিশ সুপার জনাব আর এম ফয়জুর রহমান (পিপিএম-সেবা) পুলিশ লাইন্সের ড্রিলশেডে চুয়াডাঙ্গা জেলার ইলেট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকগণের সাথে পরিচিতি ও মতবিনিময় সভা করেন।
মতবিনিময় সভায় জেলায় নবাগত পুলিশ সুপার জনাব আর এম ফয়জুর রহমানকে স্বাগত জানিয়ে চুয়াডাঙ্গা দুটি প্রেসক্লাবের পক্ষ থেকে ফুলেল সংবর্ধনা প্রদান করা হয়।
পরে সাংবাদিক নেতা চুয়াডাঙ্গা জেলা প্রেসক্লাবের সভাপতি এ্যাড. মানিক আকবর এবং চুয়াডাঙ্গা প্রেসক্লাবের সভাপতি সরদার আল আমিন চুয়াডাঙ্গা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক রাজীব হাসান কচি সহ সাংবাদিক শিরিন জামান, মামুন মোল্লা, ফাইজার চৌধুরী, জিসান আহম্মেদ, হুসাইন মালিক, কামরুজ্জামান চাঁদ, ইসলাম রকিব, সাংবাদিক রিফাত রহমান সহ অনান্য নেতৃবৃন্দরা এসময় বক্তব্য রাখেন। সাংবাদিক নেতাদের বক্তব্যে উঠে আসে জেলার নানা রকম অসংগতির চিত্র। পুলিশ সুপার আশ্বস্ত করেন প্রয়োজনভেদে সকল ব্যবস্থা গ্রহণ করা হবে।
প্রধান অতিথির বক্তব্যে নবাগত পুলিশ সুপার জনাব আর এম ফয়জুর রহমান বলেন, গভীর শ্রদ্ধার সাথে স্মরণ করছি বাংলাদেশের প্রাণপুরুষ, সর্বকালের সর্বশ্রেষ্ট বাঙ্গালী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে। স্মরণ করছি বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব ও জাতির পিতার পরিবারের অন্যান্য সদস্যসহ ১৯৭৫ সালের ১৫ আগস্টের নৃশংস হত্যাকান্ডের শিকার সকলকে। আমি আমাদের চার জাতীয় নেতাকে স্মরণ করছি। যাদের আমাদের জাতির জন্য অপরিসীম অবদান ছিল।
পুলিশ সুপার আরো বলেন, সংবিধান ও মহান মুক্তিযুদ্ধের চেতনাকে সমুন্নত রেখে আমরা দেশপ্রেম, পেশাদারিত্ব, সততা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালনে অঙ্গীকারবদ্ধ। আমাদের এই দীপ্তপদের যাত্রায় আপনাদের সকলের সহযোগিতা একান্তভাবে কাম্য।
উক্ত মতবিনিময় সভায় আরও উপস্থিত ছিলেন জনাব মোঃ রিয়াজুল ইসলাম, (পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত) অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ); জনাব জাকিয়া সুলতানা, সহকারি পুলিশ সুপার (দামুড়হুদা সার্কেল), চুয়াডাঙ্গা; জনাব আবু জিহাদ ফকরুল আলম খান, ডিআইও-১, ডিএসবি; জনাব মাহাব্বুর রহমান, অফিসার ইনচার্জ, সদর থানা, চুয়াডাঙ্গাসহ বীর মুক্তিযোদ্ধাগন ও জেলা পুলিশের বিভিন্ন পদমর্যাদার অফিসারগণ।
অনুষ্ঠানটির সঞ্চালনার দায়িত্বে ছিলেন আনিসুজ্জামান, চুয়াডাঙ্গা অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *