চুয়াডাঙ্গায় নারী কেলেংকারীতে এনজিও সাজেদা ফাউন্ডেশন’র ম্যানেজার আটক

Share Now..

চুয়াডাঙ্গা প্রতিনিধি:
চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার কার্পাসডাঙ্গায় অবস্থিত এনজিও প্রতিষ্ঠান সাজেদা ফাউন্ডেশন কার্পাসডাঙ্গা শাখার ম্যানেজার সোহাগ নারী কেলেংকারীতে জনতার হাতে আটক হয়েছে।

শনিবার রাত ১১ টার দিকে স্থানীয়রা তাকে আটক করে জুতাপেটা করে খুটির সাথে বেঁধে রাখে ও কঠোর শাস্তির দাবী তোলে।

জানা গেছে, কার্পাসডাঙ্গা অনার্স পড়ুয়া একটা মেয়ের সাথে প্রেমের স¤পর্ক গড়ে তোলে সোহাগ। মেয়ের মান সম্মানের কথা চিন্তা করে নাম পরিচয় গোপন করা হলো।

এসময় মেয়ের পরিবারের লোকজন বিষয়টি জানতে পেরে সোহাগকে তাদের মেয়ের সাথে যোগাযোগ করতে নিষেধ করলেও সে কোন বাধা নিষেধ শুনতে চাইনি। বরং তার সাথে স¤পর্ক না রাখলে উল্টা করে মেয়েকেই ক্ষতি করার হুমকি দেয় সে। শনিবার গভীর রাতে মেয়েটির বাড়ি আসলে তাকে স্থানীয়রা আটক করে জুতাপেটা করে ও খুটিতে বেঁধে রাখে।

নাম না প্রকাশ করার শর্তে স্থানীয় অনেকে জানান, দীর্ঘদিন ধরে কার্পাসডাঙ্গাতে সোহাগের বিরুদ্ধে বিভিন্ন মেয়ের সাথে তার স¤পর্কের বিষয়টি আলোচনায়। বহু মেয়ের জীবন সে নষ্ট করেছে। স্থানীয়রা তার কঠোর শাস্তি দাবী করেছে।

এদিকে ঘর মালিক সেরজান তাকে জিম্মায় নিয়ে যায়। সেরজান জানান সে পালাবে না। সে আমার হেফাজতে থাকবে। এ বিষয়ে সোহাগের সাথে যোগাযোগের চেষ্টা করা হলেও তাকে পাওয়া যায়নি।

কার্পাসডাঙ্গা পুলিশ ফাঁড়ির ইনচার্জ এস আই আতিকুর রহমান জুয়েল জানান, সোহাগ আমার ক্যা¤েপ এসেছিলো। তার একটা হাত জখম হয়েছে। সে হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি হয়েছে তাকে মামলার পরামর্শ দেওয়া হয়েছে। সে মামলা করলে যারা তাকে মেরেছে তাদের বিরুদ্ধে তদন্ত পূর্বক ব্যাবস্থা নেওয়া হবে।

অপরদিকে সোহাগের বিরুদ্ধে থানায় মামলার প্রস্তুতি নিচ্ছে মেয়ের পরিবার। সোহাগের কঠোর শাস্তির ব্যাবস্থা করতে ও নারীবাজ এ ম্যানেজারকে এখান থেকে সরিয়ে নিতে সাজেদা ফাউন্ডেশনের উদ্ধতন কর্মকর্তাদের আশু হস্তক্ষেপ কামনা করেছে এলাকাবাসী সহ সচেতন মহল।

One thought on “চুয়াডাঙ্গায় নারী কেলেংকারীতে এনজিও সাজেদা ফাউন্ডেশন’র ম্যানেজার আটক

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *