চৌগাছায় খালেদা জিয়ার জন্মদিন ও শহীদ শিক্ষার্থীদের স্মরণে দোয়া খাবার বিতরণ

Share Now..

\ চৌগাছা (যশোর) প্রতিনিধি \
সাবেক তিন বারের সফল প্রধানমন্ত্রী, বিএনপির চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার শুভ জন্মদিন ও বৈষম্যবিরোধী ছাত্রজনতার আন্দোলনে শহীদদের রুহের মাগফিরাত কামনায় দোয়া ও দুস্থদের মাঝে খাবার বিতরণ করা হয়েছে।
উপজেলা ও পৌর বিএনপি এবং সহযোগী সংগঠনের উদ্যোগে গতকাল শুক্রবার পৌর সদরসহ উপজেলার বিভিন্ন ইউনিয়নে এই অনুষ্ঠান পালিত হয়।
জুম্মাবাদ উপজেলা বিএনপির আহবায়ক জহুরুল ইসলাম দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে বিভিন্ন ইউনিয়নে যান এবং স্বস্ব ইউনিয়ন বিএনপির আয়োজনে দোয়া অনুষ্ঠানে অংশ নেয়ার পাশাপাশি দুস্থদের মাঝে খাবার বিতরণ করেন।
আসরবাদ বিএনপির দলীয় কার্যালয়ে পৌর বিএনপির উদ্যোগে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়। দোয়া অনুষ্ঠানে পৌর বিএনপির সভাপতি সাবেক মেয়র সেলিম রেজা আওলিয়ার, সাধারণ সম্পাদক হাজী আব্দুল হালিম চঞ্চল, যুগ্ম সম্পাদক আনিছুর রহমান, তরিকুল ইসলাম পৌর কলেজের অধ্যক্ষ মনজুরুল আলম লিটু, বিএনপি নেতা আজগার আলী, বিএম আইনালসহ বিএনপি ও তার সহযোগী সংগঠনের নেতাকর্মী উপস্থিত ছিলেন।
এদিকে বাজারস্থ ধনীপ্লাজায় উপজেলা ও পৌর ছাত্রদলের উদ্যোগে অনুরুপ কর্মসূচি পালিত হয়। এসময় উপজেলা যুবদলের আহবায়ক আব্দুল মান্নান, যুবনেতা সালাউদ্দিন আহমেদ, মঈন উদ্দিন, সাইদুল ইসলাম রিংকু, ফারুক হোসেন, উপজেলা ছাত্রদলের আহবায়ক জসিম উদ্দিন, ছাত্রনেতা ইমন হোসেন রকি, হাকিম রেজা, মেহেরান হোসেন জিতু প্রমুখ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *