ছাত্রীকে ধর্ষণের পর হত্যার অভিযোগে যুবক গ্রেফতার

Share Now..


কুমিল্লার বরুড়ায় তৃতীয় শ্রেণির এক ছাত্রীকে চিপস খাওয়ানোর প্রলোভন দেখিয়ে ধর্ষণের পর শ্বাসরোধ করে হত্যার অভিযোগ পাওয়া গেছে। বরুড়া উপজেলার ভাউকসার ইউনিয়নের শ্রীপুর গ্রামের একটি পুকুর পাড় থেকে বুধবার (১৪ ডিসেম্বর) রাতে ওই শিশুর লাশ উদ্ধার করে পুলিশ। বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর) শিশুর লাশ ময়নাতদন্ত শেষে বিকেলে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়। এ ঘটনায় অভিযুক্ত জসিম উদ্দিনকে গ্রেফতারের পর বৃহস্পতিবার দুপুরে আদালতে পাঠালে সে ধর্ষণ ও হত্যার দায় স্বীকার করে জবানবন্দি দেয়। পরে আদালত তাকে কুমিল্লা কারাগারে পাঠায়। জসিম উদ্দিন ভাউকসার ইউনিয়নের গজারিয়া গ্রামের মনোহর আলীর ছেলে।

নিহতের পরিবার ও স্থানীয় সূত্রে জানা গেছে, ওই ছাত্রী তার খালার বাড়িতে বেড়াতে যায়। এদিন জসিম উদ্দিন (২০) শিশুটিকে চিপস খাওয়ানোর প্রলোভন দেখিয়ে বাঁশঝাড়ে নিয়ে ধর্ষণ করলে শিশুটি চিৎকার দেয়। একপর্যায়ে ধর্ষক জসিম ক্ষিপ্ত হয়ে শিশুর গলায় ওড়না পেচিয়ে শ্বাসরোধ করে হত্যা করে।

বরুড়া থানার ওসি ইকবাল বাহার মজুমদার জানান, এ ঘটনায় মামলা দায়েরের পর জসিমকে গ্রেফতার করা হয়। হত্যার দায় স্বীকার করে আদালতে জবানবন্দি দিয়েছে। তবে সে হত্যাকাণ্ডের আগে ওই শিশুকে ধর্ষণ করেছে কি না তা ময়নাতদন্তের রিপোর্ট আসার পরই নিশ্চিত হওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *