জন্মদিনে ভক্তদের ‘অবাক ভালোবাসায়’ সিক্ত বাপ-ছেলে

Share Now..

জনপ্রিয় অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব ও তার একমাত্র ছেলে আয়াশের জন্মদিন আজ । বাপ-বেটার স্পেশাল এ দিনটিতে কোন শুটিং রাখেননি অপূর্ব। মায়ের সঙ্গেই কাটাবেন বলে জানিয়েছেন তিনি।

সংবাদমাধ্যম অনুযায়ী, জন্মদিন উপলক্ষে অনুভূতি জানাতে গিয়ে মায়ের প্রতি অনেকটা ইমোশনাল হয়ে পড়েন অপূর্ব। এছাড়া জন্মদিনে ভক্তদের শুভেচ্ছা আর ভালোবাসায় সিক্ত হওয়ার কথা জানাতে ভুলেনিনি অপূর্ব। 

তিনি বলেন, আমি আজকে যা, যে অবস্থানে আছি তার কৃতিত্ব আসলে আমার ভক্তদের। তারা সারা বছরই আমাকে এত এত ভালোবাসায় সিক্ত করে রাখেন, যেটা দেখে আমি মাঝেমধ্যেই অবাক হয়ে যাই। 

ভাবি, এত ভালোবাসা পাওয়ার মতো কি কিছু করতে পেরেছি আমি? আর জন্মদিনে তো তারা আমাকে প্রতিবারই চমকে দেন। এই ভালোবাসার আসলে প্রতিদান কীভাবে দিতে হয়, আমি জানি না।

অপূর্ব আরও বলেন, মডেলিং থেকে অভিনয়ে এসেছিলাম। সেই থেকে কাজ করে যাচ্ছি। কিন্তু এখনো মনে হয় যে, অনেক কিছু দেওয়া বাকি, করা বাকি। যতক্ষণ সামর্থ্য আছে কেবল অভিনয়টাই করে যেতে চাই।

অপূর্বের মা ফিরোজা আহমেদ রাজশাহী বেতারের শিল্পী ছিলেন। সেই সুবাদে ছোট বেলা থেকেই শোবিজের সঙ্গে সখ্য তার। ২০০২ সালে তিনি ‘ইউ গট দ্য লুকস’ অনুষ্ঠানে ‘মিস্টার বাংলাদেশ’ খ্যাতি অর্জন করেন। সেই থেকেই শোবিজে পথচলা অপূর্বের।

গুণী নির্মাতা অমিতাভ রেজা চৌধুরীর নির্দেশনায় একটি বিজ্ঞাপনচিত্রের মাধ্যমে ছোট পর্দায় অপূর্বের কাজ শুরু হয়। তবে ২০০৬ সালে গাজী রাকায়েতের ‘বৈবাহিক’ নাটক দিয়ে প্রথম অভিনয়ে নাম লেখান। এরপর থেকে চুটিয়ে কাজ করে চলেছেন এই ইন্ডাস্ট্রিতে।

২০১৫ সালে আশিকুর রহমান পরিচালিত ‘গ্যাংস্টার রিটার্নস’ সিনেমা দিয়ে রূপালি জগতে অভিষেক করেন। অভিনয়ের পাশাপাশি অপূর্ব খুব ভালো গানও করেন। তার কণ্ঠে ‘তুমি আকাশ হয়ে যাও’ গানটি শ্রোতাপ্রিয়তা পেয়েছে।

সম্প্রতি মুক্তিপ্রাপ্ত স্পিন অব সিরিজ ‘গোলাম মামুন’-এ অভিনয় করেছেন নাম ভূমিকায়। এতে বিপরীতে অভিনয় করেছেন সাবিলা নূর। এ ছাড়াও অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে ইমতিয়াজ বর্ষণ, রাশেদ মামুন অপু, নাজমুস সাকিব, সাবরিন আজাদ প্রমুখ অভিনয় করেছেন। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *