জমি নিয়ে বিরোধে অন্তঃসত্ত্বা নারীকে গলাকেটে ‘হত্যা’

Share Now..


ভোলায় চার মাসের অন্তঃসত্ত্বা এক নারীকে গলাকেটে হত্যা করা হয়েছে বলে ধারণা করেছে পুলিশ। রোববার (১৪ মে) দিবাগত রাতে সদর উপজেলার সাজিকান্দি গ্রামে এ হত্যার ঘটনা ঘটে।

সোমবার (১৫ মে) সকালে ঘটনাটি জানাজানি হলে পুলিশের বেশ কয়েকটি টিম ঘটনাস্থলে পৌঁছে ঘটনার রহস্য উদঘাটনে কাজ শুরু করেছে।

নিহত বিবি কুলসুম (৪০) একই গ্রামের মো. তছির মাঝির স্ত্রী এবং পাঁচ সন্তানের জননী। মো. তছির পেশায় জেলে। তিনি প্রতিপক্ষের সঙ্গে জমিসংক্রান্ত মামলার ভয়ে বেশ কয়েকদিন ধরে অন্যত্রে পালিয়ে বেড়াচ্ছেন।

নিহতের স্বজনরা জানান, প্রতিপক্ষদের সঙ্গে জমিসংক্রান্ত বিরোধের মামলার ভয়ে ঈদের আগ থেকে কুলসুমের স্বামী অন্যত্রে পালিয়ে বেড়াচ্ছেন। ঘটনার দিন রাতে কুলসুম তিন সন্তান নিয়ে ঘরে ঘুমিয়েছিলেন। কখন কারা কুলসুমকে হত্যা করেছে তা কেউই টের পায়নি। স্বামী তছির রোববার রাত থেকে কুলসুমের ফোনে একাধিকবার কল দিয়েছে। কল রিসিভ না হওয়ায় তছির তার বড় ছেলেকে সোমবার সকালে ফোন করে বাড়িতে যেতে বলে (বড় ছেলে বিয়ে করে একই গ্রামে থাকে)। বড় ছেলে বাড়িতে গিয়ে এ হত্যাকাণ্ড দেখতে পান। খবর পেয়ে তছিরও বাড়িতে ছুটে আসেন।

স্বজনরা জানিয়েছে নিহত কুলসুম চার মাসের অন্তঃসত্ত্বা ছিল।

ভোলা সদর থানার ওসি মো. শাহীন ফকির জানান, জমিসংক্রান্ত বিরোধের জেরে ঘটনা ঘটে পারে। তবে ঘটনার রহস্য উদঘাটনে জেলা পুলিশ, জেলা গোয়েন্দা (ডিবি) ও সিআইডির টিম মাঠে কাজ করছে। পুলিশ আসা করছে খুব দ্রুতই এ ঘটনার মূল রহস্য উদঘাটন করা সম্ভব হবে।

লাশের সুরতহাল প্রতিবেদন শেষে ময়নাতদন্তের জন্য ভোলা সদর হাসপাতালের মর্গে পাঠানোর কার্যক্রম চলমান রয়েছে। ময়নাতদন্ত শেষে অন্তঃসত্ত্বার বিষয়টি নিশ্চিত হওয়া যাবে বলে জানান এ পুলিশ কর্মকর্তা।

5 thoughts on “জমি নিয়ে বিরোধে অন্তঃসত্ত্বা নারীকে গলাকেটে ‘হত্যা’

  • July 13, 2024 at 3:16 am
    Permalink

    Алтайский центр природного камня предоставляет прекрасную возможность купить глыбы с лишайником и мхом по самым привлекательным ценам. Сэкономим ваши деньги! Мы осуществляем доставку. Гарантируем отличное обслуживание. Вы можете сами в этом убедиться. Чтобы получить фотографию камня и узнать сроки поставки, отправьте, пожалуйста, запрос в WhatsApp. Ищете купить скальные глыбы с лишайником? Altdikam.ru – сайт, постоянно работаем над его улучшением. Здесь все ясно и наглядно. Если у вас появились интересующие вопросы, позвоните нам по телефону. Будем рады вам помочь!

    Reply
  • July 13, 2024 at 2:02 pm
    Permalink

    На этом источник вы найдете все необходимые промокоды и предложения компании Pari. Воспользуйтесь выгодными акциями и бонусами при регистрации.

    Reply

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *