জাহ্নবী’র ক্যারিয়ারের বাঁকবদল

Share Now..

নিজের ক্যারিয়ারের বাঁকবদল করতে চান জাহ্নবী, এটা আগেই ঘোষণা দিয়েছিলেন। গ্ল্যামার বেজড কাজ করতে চান তিনি। আগামী ৩১ মে মুক্তিপ্রাপ্ত ‘মিস্টার অ্যান্ড মিসেস মাহি’র  প্রচার নিয়ে এই মুহূর্তে ব্যস্ত অভিনেত্রী জাহ্নবী কাপূর। এই ছবিতে এক উঠতি ক্রিকেটারের চরিত্রে অভিনয় করছেন তিনি। সম্প্রতি ছবির ট্রেলার প্রকাশ্যে এসেছে। অনুরাগীদের মধ্যে সাড়া ফেলেছে এই ট্রেলার। এই চরিত্রের জন্য বেশ কাঠখড় পোড়াতে হয়েছে জাহ্নবীকে।

সম্প্রতি ছবির এই চরিত্রের জন্য জাহ্নবীকে কতটা খাটতে হয়েছে, তা প্রকাশ্যে এসেছে নির্মাতার পোস্ট করা একটি ভিডিয়োর মাধ্যমে। জাহ্নবী এই ভিডিওতে জানিয়েছেন, এই চরিত্রের জন্য তাঁকে কতটা লড়াই করতে হয়েছে। নিজের প্রশিক্ষকদের সম্পর্কেও কথা বলেছেন তিনি।

পরিচালক শরণ শরমন জানিয়েছেন, জাহ্নবী এর আগে ‘গুঞ্জন সাক্সেনা’ ছবির জন্যও অনেক পরিশ্রম করেছিলেন। কিন্তু এই ছবির প্রশিক্ষণ শুরু হওয়ার পরে অভিনেত্রী নিজেই বুঝেছিলেন, এই চরিত্র আরও কঠিন। ক্রিকেটের ওয়ার্কশপে যেতে হয় জাহ্নবীকে। বহু আন্তর্জাতিক ক্রিকেটারের খেলাও দেখেন। কিন্তু এরই মধ্যে বিপত্তি ঘটে অভিনেত্রীর জীবনে।

জাহ্নবী নিজেই জানান, খেলাধুলো নিয়ে কোনও জ্ঞান নেই তাঁর। এমনকি কোনও দিন খেলাধুলো করার অভ্যেসও নেই। তার কথায়, ‘‘দু’বছর ধরে যে প্রশিক্ষণ নিয়েছি, তা আমার জীবনের বড় অংশ হয়ে গিয়েছে। আমায় এমন কাজ করতে আগে কেউ দেখেনি। নিজেকে এইভাবে দেখে অদ্ভুত লাগে। কিন্তু আমার দুই প্রশিক্ষকের থেকে আমি যে সাহস, উত্সাহ, শক্তি পেয়েছি, তা আমার সঙ্গে থেকে গিয়েছে।’’

জাহ্নবীর বিপরীতে ছবিতে অভিনয় করেছেন রাজকুমার রাও। এ ছাড়াও রয়েছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়, রাজেশ শর্মা, কুমুদ মিশ্র, ওয়াহাব ও পূর্ণেন্দু ভট্টাচার্য।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *