জেনডায়া-হল্যান্ডের বিচ্ছেদের গুঞ্জন!, মুখ খুললেন হল্যান্ড

Share Now..

‘স্পাইডারম্যান’ জুটি জেন্ডায়া ও টম হল্যান্ড অনেকদিন ধরেই সম্পর্কে আছেন। দুজন চুটিয়ে প্রেম করছেন। সম্প্রতি গুঞ্জন উঠে তাদের নাকি ব্রেকআপ হয়ে গেছে। সম্প্রতি ইনস্টাগ্রামে জেনডায়া টম হল্যান্ডকে আনেফলো করে দিলে রটে এই দুই তারকার বিচ্ছেদের গুঞ্জন।

আসলে, শুধু টম হল্যান্ড নয়, জেন্ডায়া ইনস্টাগ্রামে সবাইকেই আনফলো করে দিয়েছিলেন। অভিনেত্রীর এই কাণ্ডে সকলের মনে প্রশ্ন জেগেছে টম হল্যান্ডের সঙ্গে জেনডায়ার সম্পর্ক নিয়ে। তবে এই বিষয়ে মুখ খুলতে দেরী করেননি টম হল্যান্ড।

হিন্দুস্তান টাইমসের প্রতিবেদন অনুযায়ী, শুক্রবার একটি ভিডিও প্রকাশ করেছে গণমাধ্যম ‘টিএমজেড’। সেখানে দেখা যায়, ‘জেনডায়ার সঙ্গে কি আপনার ব্রেকআপ হয়ে গেছে?’ পাপারাজ্জির এমন প্রশ্নের উত্তরে টম হল্যান্ড বলেন, ‘না, না। একেবারেই না।’ বলেই অভিনেতা নিজের গাড়ির দিকে ছুটতে থাকেন।

জেনডায়ার সঙ্গে সম্পর্ক টিকে থাকার বিষয়টি টম হল্যান্ড নিশ্চিত করায় স্বস্তি পেয়েছেন ভক্তরা। কিন্তু জেনডায়া কেন সবাইকে আনফলো করে দিয়েছেন তা নিয়ে প্রশ্ন থেকেই গেছে। তবে জেনডায়া টম হল্যান্ডকে ফলো না করলেও টম হল্যান্ড কিন্তু ঠিকই ফলো করছেন জেনডায়াকে।

‘স্পাইডারম্যান’ সিরিজের ছবিতে পিটার পার্কার চরিত্রে অভিনয় করেন টম হল্যান্ড। আর তাঁর প্রেমিকা মিশেল জোনস ওরফে এমজে হলেন জেন্ডায়া। পর্দায় তাঁদের প্রেম দেখে এই জুটিকে দারুণ পছন্দ করেন ভক্তরা। ‘স্পাইডার-ম্যান: হোমকামিং’-এর সেটে প্রেমে পড়েন এই তারকা জুটি। এরপর তাদের একসঙ্গে দেখা গেছে ‘স্পাইডার-ম্যান: নো ওয়ে হোম’-এ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *