ঝিনাইদহের শৈলকুপায় গৃহহীনদের ঘর পরিদর্শন

Share Now..


ঝিনাইদহ প্রতিনিধি
ঝিনাইদহের শৈলকুপায় মুজিব শতবর্ষ উপলক্ষ্যে প্রধানমন্ত্রীর দেওয়া উপহার গৃহহীনদের মাঝে বিতরণ করা ঘর পরিদর্শন করেন ঝিনাইদহের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ সেলিম রেজা। বৃহস্পতিবার দুপুরে গৃহহীনদের দেওয়া ঘরের কাজের মান সঠিক ভাবে হয়েছে কিনা তা খতিয়ে দেখেন। এছাড়া শৈলকুপা উপজেলার প্রতিটি ইউনিয়ের উপকারভোগীরা কেমন আছেন সে খোঁজ খবর নেন। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার কানিজ ফাতেমা লিজা, শৈলকুপার এসিল্যান্ড পার্থ প্রতিম শীল এবং জেলা প্রসাশনের সহকারী কমিশনার এসএম নুর নবী।

শৈলকুপা উপজেরার বিভিন্ন আশ্রয়ন প্রকল্পের আওতায় ঘর পাওয়া ভূমিহীন উপকারভোগীরা জানান, আমরা স্বপ্নেও ভাবিনি আমাদের নিজের জমি ও ঘর হবে। ঘর পেয়ে আমরা কি যে খুশি হয়েছি তা বলে বোঝাতে পারবো না। অনেক ভালো আছি। প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানান এসব ঘর পাওয়া পরিবারের সদস্যরা।

পরিদর্শনকালে ঝিনাইদহের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ সেলিম রেজা জানান, প্রধানমন্ত্রীর দেওয়া উপহারের ঘরে কোন প্রকার সমস্যা হলে আমাদের জেলা ও উপজেলা প্রশাসনকে জানাবেন। সাথে সাথে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে। এছাড়া ঘর নির্মাণে কোন অনিয়ম প্রমানিত হয়ে থাকলে তার বিরুদ্ধেও ব্যবস্থা নেওয়া হবে বলে জানান।

One thought on “ঝিনাইদহের শৈলকুপায় গৃহহীনদের ঘর পরিদর্শন

  • March 22, 2024 at 12:51 am
    Permalink

    Wow, incredible blog format! How long have you ever been running a blog for?

    you made blogging glance easy. The total look of your site
    is wonderful, as well as the content! You can see similar here sklep internetowy

    Reply

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *