ঝিমিয়ে পড়েছিল কর্মকান্ড, ঝিনাইদহের সকল থানার ওসি বদলি

Share Now..

\ স্টাফ রিপোর্টার, ঝিনাইদহ \
ঝিনাইদহ জেলা পুলিশের সকল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাদের (ওসি) একযোগে বদলি করা হয়েছে। তবে নতুন করে কারা ওসি হিসেবে আসছেন তা জানানো হয়নি বিজ্ঞপ্তিতে। গতকাল রবিবার (৬ অক্টোবর) সন্ধ্যায় এক বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়েছে। বিজ্ঞপ্তিতে বলা হয়, ঝিনাইদহের ৬ টি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাদের একযোগে বদলি করা হয়েছে। তবে এখন পর্যন্ত এই থানা গুলোতে নতুন করে কারা ওসি পদে আসছেন সেটি জানা যায়নি। জেলা পুলিশের এক কর্মকর্তা জানান, খুব শিগগিরই সকল থানায় ভারপ্রাপ্ত কর্মকর্তারা যোগদান করবেন।
জানা যায়, সদর থানার ওসি মো. শাহীন উদ্দিনকে নৌ-পুলিশে বদলি করা হয়েছে। এছাড়া শৈলকুপা থানার শফিকুল ইসলাম চৌধুরীকে সিআইডিতে, হরিণাকুÐু থানার জিয়াউর রহমানকে রেলওয়ে রেঞ্জে, কালীগঞ্জ থানার আবু আজিফকে এন্টি টেরিজম ইউনিট, কোটচাঁদপুর থানার সৈয়দ আল মামুনকে হাইওয়ে পুলিশে ও মহেশপুর থানার মাহবুবুর রহমানকে শিল্পাঞ্চল পুলিশে বদলি করা হয়েছে।
উল্লেখ্য, গত ৫ আগস্ট আওয়ামীলীগ সরকার পতনের পর সারাদেশে পুলিশ সংস্কার ও গণ বদলি চলছে। ঝিনাইদহ জেলা পুলিশের ৬ টি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাদের একযোগে বদলি পুলিশ সংস্কারের একটি অংশ বলে জানা গেছে। এদিকে এ পর্যন্ত ঝিনাইদহ সদর থানা ও আদালতে বিএনপি ও জামায়াতের পক্ষ থেকে একাধিক মামলা করা হলেও আসামী গ্রেফতারে পুলিশের নিষ্ক্রিতার অভিযোগ উঠেছে। সদর থানা পুলিশ এ পর্যন্ত কোন আসামীই ধরতে পারেনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *