টকনোফে দ্বতীিয় শ্রণরেি শর্ক্ষািথী অপহরণ, ৩০ লাখ টাকা মুক্তপণি দাবি

Share Now..


কক্সবাজাররে টকেনাফে ফরে অপহরণরে ঘটনা ঘটছে।ে রোববার (৪ জুন) সকালে উপজলোর হ্নীলা ইউনয়িনরে দক্ষণি লদো এলাকা থকেে মো. হোসাইন (৮) নামে দ্বতিীয় শ্রণেরি এক শক্ষর্িাথীকে অপহরণ করা হয়।

ঘটনার পরদনি ভুক্তভোগী পরবিাররে কাছে ৩০ লাখ টাকা মুক্তপিণ দাবি করছে সন্ত্রাসীরা। অপহৃতরে বাবা সুলতান আহমদে বষিয়টি নশ্চিতি করছেনে।

অপহৃত মো. হোসাইন (৮) টকেনাফরে হ্নীলা ইউনয়িনরে দক্ষণি লদো সুলতান আহমদরে ছলে।ে সে লদো সরকারি প্রাথমকি বদ্যিালয়রে দ্বতিীয় শ্রণেরি শক্ষর্িাথী।

সুলতান আহমদ বলনে, রোববার (৪ জুন) সকালে হোসাইন স্কুলে গয়িে আর বাড়ি ফরেনে।ি পরে বভিন্নি জায়গায় তার খোঁজাখুঁজি করলওে কোনো হদসি পাওয়া যায়ন।ি পরে রাতে ফোন করে সন্ত্রাসীরা ৫০ লাখ টাকা মুক্তপিণ দাবি করনে। মুক্তপিণ না দতিে পারলে আমার ছলেকেে হত্যা করা হবে বলে তারা জানায়। সোমবার সকালে আবারও কল করে ৩০ লাখ টাকা মুক্তপিণ দাবি করনে।

তনিি আরও বলনে, আমি নয়াপাড়া রজেস্ট্রিার ক্যাম্পরে সআিইসি অফসিরে র্গাড। এ চাকরি করে অপহরণকারীদরে দওেয়ার জন্য এত টাকা কোথায় পাবো।

টকেনাফ মডলে থানার ওসি মো. আব্দুল হালমি বলনে, এক ছাত্র নখিোঁজরে ঘটনায় জডিি করা হয়ছে।ে এ বষিয়ে আইনগত ব্যবস্থা নওেয়া হব।ে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *