টাকার জন্য দক্ষিণমুখী হইনি: ঋত্বিকা

Share Now..

টাকার জন্য দক্ষিণমুখী হইনি: ঋত্বিকা
খুব অল্প বয়সে টলিউডে পা রাখলেও এরইমধ্যে কলকাতার শীর্ষ নায়কদের সঙ্গে প্রেক্ষাগৃহ মাতিয়েছেন অভিনেত্রী ঋত্বিকা সেন। ব্যবসাসফল সিনেমা উপহার দেওয়ার পাশাপাশি দর্শকহূদয়েও পোক্ত আসন গড়েছেন তিনি। বর্তমানেও তার হাতে বেশ কয়েকটি নতুন সিনেমা ও ওয়েব সিরিজ মুক্তি প্রহর গুণছে। শুধু তাই নয়, শিগগিরই মুক্তি পেতে যাচ্ছে তার একাধিক দক্ষিণী সিনেমা।

সাম্প্রতিক সময়ে দক্ষিণী সিনেমার দাপট বা সফলতায় বলিউড তারকারাও দক্ষিণমুখী হচ্ছেন নিয়মিত। ক্যারিয়ার বাঁচাতেই দক্ষিণী সিনেমায় যুক্ত হচ্ছেন বলে হরহামেশা মন্তব্যও করছেন অনেকে।

তবে এ বিষয়ে ঋত্বিকা শোনালেন ভিন্ন সুর। নিজের ক্যারিয়ার বা পারিশ্রমিকের কারণে দক্ষিণে যাত্রা করেননি তিনি।

ভারতীয় গণমাধ্যমে ঋত্বিকা বলেন, দেখুন, আমি যে বয়সে ক্যারিয়ার শুরু করেছিলাম সেই বয়সে পারিশ্রমিক নিয়ে চিন্তা কেউ করে বলে মনে হয় না। একটু একটু করে আজকের অবস্থান তৈরি করেছি। তাছাড়া বিগত কয়েক বছরে দক্ষিণী ইন্ডাস্ট্রি নিয়ে সারাদেশের মানুষ কথা বলছেন। সেখানে কাজ করা মানে নতুন কিছু শেখার পাশাপাশি আরও বেশি দর্শকের কাছে পৌঁছানোর সুযোগ তৈরি হওয়া। পারিশ্রমিকের কথা ভেবে আমি দক্ষিণী সিনেমায় অভিনয় করছি, এটা ভুল ধারণা!

অন্যদিকে দক্ষিণী সিনেমায় কাজের অভিজ্ঞতা শেয়ার করতে গিয়ে তিনি আরও বলেন, সত্যি বলতে, টালিউডে এখন বিশ্বাসযোগ্য প্রযোজকের সংখ্যা কমেছে। অপেশাদার মনোভাব দেখা যাচ্ছে। কিন্তু দক্ষিণী ইন্ডাস্ট্রিতে সেরকম কোন অভিজ্ঞতার সম্মুখীন হইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *