টাক ঢাকতে চুল প্রতিস্থাপন করালেন শ্রীদেবীর ৬৮ বয়সী স্বামী!

Share Now..

হেয়ার ট্রান্সপ্লান্ট বা চুল প্রতিস্থাপন করিয়েছেন বলিউডের অন্যতম প্রযোজক-অভিনেতা বনি কাপুর। সামাজিক যোগাযোগ মাধ্যমে সেই কথা ঢাকঢোল পিটিয়ে জানানও দিয়েছেন প্রয়াত অভিনেত্রী শ্রীদেবীর সত্তোর ছুঁইছুঁই স্বামী। পরে অবশ্য অজানা কারণে ভিডিওটি মুছে দিয়েছেন বনি। 

হিন্দুস্তান টাইমসের প্রতিবেদন অনুযায়ী, হায়দরাবাদের একটি ক্লিনিকের উদ্বোধনে গিয়ে বনি কাপুর জানান, তিনিও এই সংস্থার কাস্টমার। তাকে বলতে শোনা গিয়েছে, ‘মাথা ঢেকে যাবে, চুলে ভরে যাবে। চুল গজাবে, কী দারুণ ব্যাপার’। 

এসময় বলিউডের বর্তমান সময়ের দুই অভিনেত্রী জাহ্নবী কাপুর ও খুশি কাপুরের বাবা বনি আরও জানান, ‘সুন্দর দেখানোর জন্যই’ চুল প্রতিস্থাপনের সিদ্ধান্ত তার। 

এছাড়া ভিডিওতে বনি নিজের অভিজ্ঞতা জানিয়ে বলেন চুল প্রতিস্থাপনের পদ্ধতি কিন্তু বেশ জটিল এবং খরচসাপেক্ষ। এই পদ্ধতি অনুসরণের আগে সবদিক খতিয়ে দেখতে হয়। চুল প্রতিস্থাপনের সময় কেমন ভাবে মাথার অন্য অংশের চুল নিয়ে টাক ঢাকা হয়, তা-ও জানিয়েছেন তিনি।

তিনি আরও যোগ করে বলেন, ‘এখনও পর্যন্ত তো অভিজ্ঞতা খুব ভালো, এখন দেখা যাক আমার মাথায় যে চুল এরা লাগিয়েছে সেটা আমাকে আরও সুন্দর দেখতে কীভাবে করে তুলবে’। 

কিছুদিন আগে অভিনয় জগতে পা রেখেছেন প্রযোজক বনি কাপুর। ২০২৩ সালে লভ রঞ্জনের ‘তু ঝুটি ম্যায় মক্কার’ ছবিতে শ্রদ্ধা-রণবীরের সঙ্গে অভিনয় করতে দেখা গিয়েছিল তাকে। বাবার চরিত্রে মানাসই লেগেছে বনি কাপুরকে। 

বনির কথায়, তার সন্তানরাই অভিনয়ের জগতে আসতে বাধ্য করেছে তাকে। ভবিষ্যতে ক্যামেরার সামনে আরও বেশি কাজ করবেন কিনা সেই প্রশ্নের উত্তর তো সময়ই দেবে। 

বনি কাপুরের প্রথম পক্ষের দুই সন্তান অভিনেতা অর্জুন কাপুর ও অনুশুলা কাপুর। বলিউডের পরিচিত নাম অর্জুন। অনুশুলা অবশ্য অভিনয়ে আগ্রহী নন। অন্যদিকে শ্রীদেবী ও বনির দুই কন্যা জাহ্নবী ও খুশি এখন বলিউড অভিনেত্রী। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *