তিন দেশে নিষিদ্ধ সালমান খানের সিনেমা

Share Now..

সিনেমা মুক্তির বাকী আর মাত্র একদিন। কাল বাদে পরশু (১২ নভেম্বর) বিশ্বব্যাপী মুক্তি পাবে সালমান খানের ‘টাইগার ৩’। ইতিমধ্যে বক্স অফিসে অগ্রিম বুকিংয়ে হইচই ফেলেছে এটি। সালমানের সিনেমাটি নিয়ে যখন গোটা দুনিয়ায় শোরগোল, ঠিক তখনই শোনা গেল তিন দেশে নিষিদ্ধ হয়েছে ‘টাইগার ৩’র প্রদর্শনী। 

ওমান, কুয়েত ও কাতার এই তিনটি দেশে নিষিদ্ধ করা হয়েছে সিনেমাটি। খবর টাইমস অব ইন্ডিয়ার।

সিনেমার কয়েকটি দৃশ্য নিয়ে আাপত্তি তুলেছে দেশগুলো। তাদের দাবি, এই ধরনের দৃশ্য তাদের দেশের সংস্কৃতিকে আঘাত করবে। বিশেষ করে অ্যাকশন দৃশ্যে তোয়ালে পরে অভিনেত্রী ক্যাটরিনা কাইফের ফাইট পছন্দ হয়নি তাদের। এ ছাড়া সিনেমায় যেভাবে হিংসা-বিদ্বেষ ছড়ানো হয়েছে, তা নিয়েও আপত্তি রয়েছে এই তিন দেশের। 

উল্লেখ্য, অগ্রিম বুকিংয়ে ইতিমধ্যেই দাপট দেখাচ্ছে ‘টাইগার থ্রি’। ফার্স্ট ডে ফার্স্ট শো ইতিমধ্যে হিট। অগ্রিম টিকিট বিক্রি করে এখন পর্যন্ত সিনেমাটি আয় করেছে ১৩ কোটি রুপি।শুধু ভারতে নয়, দুবাইয়েও মধ্যরাত থেকে সিনেমাটি দেখানোর সিদ্ধান্ত নিয়েছেন হল মালিকেরা। ভারতেও প্রথম শো শুরু হবে সকাল ৬টা থেকে।

আগামী ১২ নভেম্বর বিশ্বব্যাপী মুক্তি পাবে ‘টাইগার-৩’ ফ্র্যাঞ্চাইজির তৃতীয় ছবিটি। এটি প্রযোজনা করেছে যশরাজ ফিল্মস। প্রায় ৩০০ কোটি রুপি বাজেটে এই সিনেমা নির্মাণ করেছেন মনীশ শর্মা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *