‘তুফান’-এর নেগেটিভ প্রচারণায় ইলিয়াস কাঞ্চনকে অপুর সরাসরি প্রশ্ন

Share Now..

ঢালিউড অভিনেতা ইলিয়াস কাঞ্চনের ভেরিফায়েড ফেসবুক পেজে ‘তুফান’ সিনেমা নিয়ে একটি প্রতিবেদন শেয়ার করতে দেখা গেছে। ‘কলকাতায় বড় ধাক্কা খেল তুফান’ শিরোনামে সেই সংবাদটি তার ফেসবুক পেজে শেয়ার করায় শাকিব ভক্তদের মধ্যে মিশ্র প্রতিক্রিয়ার সৃষ্টি করেছে। যেখানে যোগ দিয়েছেন চিত্রনায়িকা অপু বিশ্বাস নিজেও।

শাকিব খানের সুপারহিট এই সিনেমাটি নিয়ে নেতিবাচক পোস্টটি ভালোভাবে নেননি অপু বিশ্বাসও। তার ওই পোস্টে কমেন্ট করেছেন অভিনেত্রী।

সরাসরি তাকে প্রশ্ন করে অপু বলেন, ‘আসসালামু আলাইকুম। আপনি একজন গুণী এবং অভিভাবক ইন্ডাস্ট্রির জন্য, আপনার এই সংবাদটি শেয়ার দেওয়া দেখে ভাবলাম আসলে কি এটা আপনি?’

তবে নায়িকার এ প্রশ্নের জবাবে ইলিয়াস কাঞ্চন এখনো কিছু জানাননি। যদিও অন্য একজন অপুকে এ নিয়ে মন্তব্য করে বলেছেন, ‘এটি ইলিয়াস কাঞ্চনের ফেসবুক আইডি হলেও হয়তো এডমিন নিয়ন্ত্রণ করেন। কাঞ্চন ভাই হয়ত কিছু জানেই না!’

‘তুফান’ সিনেমাটি মুক্তির পর থেকেই দর্শকের প্রশংসা পাচ্ছে। এরই মধ্যে ১৫ দেশে মুক্তি পেয়েছে ‘তুফান’। গত শুক্রবার ভারতে মুক্তি পেয়েছে সিনেমাটি। মুক্তির আগে কলকতায় প্রিমিয়ার শো’তে অংশ নিয়েছিলেন শাকিব খান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *