তোয়ালে পরে মারপিট করলেন ক্যাট!

Share Now..

অবশেষে দীপাবলিতে মুক্তি পেতে চলেছে সালমান খান, ক্যাটরিনা কাইফ ও ইমরান হাশমির টাইগার ৩ সিনেমা। মুক্তির আগে প্রকাশ্যে আসে সিনেমাটির ট্রেলার। সেখানে টাইগার চরিত্রে সালমান খান, ভিলেনের ভূমিকায় ইমরান হাশমিকে নিয়ে আলোচনা হলেও অন্য একটি দৃশ্য কেড়ে নেয় আকর্ষণ। যে দৃশ্যে তোয়ালে পরে ফাইট করতে দেখা যায় ক্যাটরিনা কাইফকে।

হিন্দুস্তান টাইমসের প্রতিবেদন অনুযায়ী, মণীশ শর্মা পরিচালিত এই সিনেমায় ক্যাটরিনার সঙ্গে তোয়ালে পরে ফাইট করেছেন হলিউডের স্টান্টওমেন অভিনেত্রী মিশেল লি। তবে দৃশ্যটির জন্য অনেক কষ্ট করতে হয়েছিল বলে জানিয়েছেন ক্যাটরিনা।

তুরস্কের একটি হাম্মামখানায় (গোসলখানা) দৃশ্যটি ধারণের সময়ের অভিজ্ঞতা জানিয়ে ক্যাটরিনা বলেন, ‘এই দৃশ্যের কাজ করাটা কঠিন ছিল, কারণ একটি বাষ্পযুক্ত গোসলখানায় এটি ধারণ করা হয়েছিল। বাষ্পের কারণে ঘুসি, লাথি দেওয়া কিংবা জাপটে ধরা চ্যালেঞ্জিং ছিল। আমার মনে হয় না ভারতীয় সিনেমায় এর আগে এরকম দৃশ্য দেখানো হয়েছে, যেখানে দুজন নারী তোয়ালে পরে মারামারি করছেন।’

ঝুঁকিপূর্ণ দৃশ্যে কাজ করতে ভালোবাসেন জানিয়ে ক্যাটরিনা আরো বলেন, ‘ঝুঁকিপূর্ণ অ্যাকশন দৃশ্যগুলোতে কাজ করাটা আমি বরাবরই ভালোবাসি। আর এই ফ্র্যাঞ্চাইজি (টাইগার) সবসময়ই আমাকে এরকম কাজের সুযোগটা দিয়েছে। দর্শক দেখবেন, একজন পুরুষের মতো নারীও সমানতালে ফাইট করতে পারেন।’

প্রযোজনা প্রতিষ্ঠান যশরাজ ফিল্মসের স্পাই ইউনিভার্সের পঞ্চম সিনেমা ‘টাইগার ৩’। এটি নির্মাণ করেছেন মনীশ শর্মা। সালমান, ক্যাটরিনা ও ইমরান ছাড়াও এতে আছেন ঋধি ডোগরা, রেবতী, কুমুদ মিশ্র, রণবীর শোরে প্রমুখ। 

এদিকে শোনা যাচ্ছে শাহরুখ খান ও হৃতিক রোশন অতিথি চরিত্রে হাজির হবেন। আগামী ১২ নভেম্বর এটি বিশ্বব্যাপী মুক্তি পাবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *