দামুড়হুদায় দুঃস্থ নারী ও দরিদ্র মেধাবী শিক্ষার্থীদের মাঝে সেলাই মেশিন ও বাইসাইকেল বিতরণ

Share Now..

\ দামুড়হুদা প্রতিনিধি \
দামুড়হুদা উপজেলার অসহায় ও দুঃস্থ নারী এবং দরিদ্র মেধাবী শিক্ষার্থীদের মাঝে সেলাই মেশিন ও বাইসাইকেল বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। দামুড়হুদা উপজেলা নির্বাহী অফিসার রোকসানা মিতা’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা-২ আসনের সাংসদ সদস্য হাজী মোঃ আলী আজগার টগর। গত মঙ্গলবার বেলা ১১ টার দিকে বঙ্গবন্ধু ম্যুরাল প্রাঙ্গণে উপজেলা প্রশাসনের আয়োজনে ২০২২-২০২৩ অর্থ বছরে বার্ষিক উন্নয়ন কর্মসূচির আওতায় “উপজেলা উন্নয়ন সহায়তা” বরাদ্দের অর্থায়নে এ বিতরণী অনুষ্ঠান হয়।
এসময় প্রধান অতিথি বলেন, বর্তমান সরকারের আমলে দেশের এমন কোন সেক্টর নেই যে সেখানে উন্নয়নের ছোঁয়া লাগেনি। ইতিপূর্বে বাংলাদেশের কোন সরকার দেশের সাধারণ জনগণের কথা ভাবেনি। একমাত্র সাধারণ মানুষের কথা ভেবেছেন বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা। শিক্ষার্থীদের উপবৃত্তি সহ বিনামূল্যে বই বিতরণ করা হয়েছে। দামুড়হুদা উপজেলার দরিদ্র মেধাবী কোমলমতি শিক্ষার্থীদের আসা যাওয়ার সুবিধার্থে ১৭০ টি বাইসাইকেল ও অসহায় ও দুঃস্থ নারীদের মাঝে ৬৫ টি সেলাই মেশিন বিতরণ করা হলো। প্রতি বছর অসহায় ও দুঃস্থ নারীদের মাঝে এভাবে সেলাই মেশিন বিতরণ করা হয়। তাই বর্তমান বাংলাদেশে জ্বালাপোড়াও রাজনীতি আর চলবে না, সাধারণ মানুষ কোন হরতাল অবরোধ চাইনা। বিএনপি জামাতের সকল নৈরাজ্যকে রুখে দিতে আওয়ামীলীগ সব সময় রাজপথে ছিল এবং ভবিষ্যতেও থাকবে।
এ সময় বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আলী মুনছুর বাবু, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাজী মো: শহিদুল ইসলাম। এসময় আরও উপস্থিত ছিলেন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান সাহিদা খাতুন, উপজেলা প্রকৌশলী আব্দুর রসিদ, দামুড়হুদা সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হযরত আলী, কুড়ালগাছি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কামাল উদ্দিন, হাউলী ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান নিজাম উদ্দিন, নতিপোতা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইয়ামিন আলি, নাটুদাহ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শফিকুল ইসলাম, দামুড়হুদা মডেল মসজিদের পেশ ঈমান হাফেজ মা: মোঃ মামুনুর রশীদ, উপজেলার বিভিন্ন দপ্তরের বৃন্দ, বিভিন্ন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সাধারণ সম্পাদকবৃন্দ, আওয়ামী লীগ যুবলীগ ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতা কর্মীবৃন্দ প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

5 thoughts on “দামুড়হুদায় দুঃস্থ নারী ও দরিদ্র মেধাবী শিক্ষার্থীদের মাঝে সেলাই মেশিন ও বাইসাইকেল বিতরণ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *