দামুড়হুদায় ৬০ পিস ইয়াবাসহ সাংবাদিক হাবিব পুলিশের হাতে আটক

Share Now..

চুয়াডাঙ্গা প্রতিনিধিঃ
দৈনিক মেহেরপুর প্রতিদিনের চুয়াডাঙ্গার দামুড়হুদা প্রতিনিধি হাবিবুর রহমান হাবিবকে ৬০ পিস ইয়াবাসহ আটক করেছে মডেল থানা পুলিশ। কথিত সাংবাদিক হাবিব দামুড়হুদা উপজেলা সদরের দশমীপাড়ার আশরাফুল আলম বকুলের ছেলে।

সোমবার (২৩ মে) রাত সাড়ে ৯ টার দিকে দামুড়হুদা মডেল থানার এসআই মারজান আলী মোনায়েম সঙ্গীয় ফোর্সসহ বাসস্ট্যান্ড সংলগ্ন রুবেল মোটর সাইকেল সার্ভিসিং সেন্টারের সামনে থেকে তাকে আটক করে।

এ সময় হাবিবের নিকট থেকে ৬০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে পুলিশ।

সাংবাদিক পরিচয়ের আড়ালে দীর্ঘদিন যাবত মাদক ব্যবসার সাথে জড়িত মর্মে অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে। পুলিশ এ তথ্য নিশ্চিত করে বলেছেন, গোপন সংবাদের ভিত্তিতে মাদকবিরোধী অভিযান চালিয়ে তাকে ইয়াবাসহ আটক করা হয়েছে। তার বিরুদ্ধে মামলা রুজু করা হচ্ছে বলেও জানিয়েছে পুলিশ।

দামুড়হুদা মডেল থানার ওসি ফেরদৌস ওয়াহিদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেছেন, ইয়াবাসহ আটক হাবিবুর রহমান ওরফে মুতুড়ে হাবি সাংবাদিক পরিচয়ের আড়ালে দীর্ঘদিন যাবত গোপনে মাদক ব্যবসা করে আসছিলো। আমরা তাকে হাতেনাতে ধরার অপেক্ষায় ছিলাম। সামবার রাত ৯টার দিকে গোপন সংবাদ পেয়ে এসআই মারজান আলী মোনায়েম সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে তাকে ৬০ পিচ ইয়াবাসহ আটক করা হয়।

তিনি আরও জানান, আমি শুনেছি সে নাকি লেখাপড়াও জানে না। কোনদিন স্কুলে যায়নি। তাহলে লেখাপড়া না জানা ব্যক্তি সাংবাদিক হয় কী করে।

এ ঘটনায় এসআই মারজান আল মোনায়েম বাদী হয়ে তার বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের করেছেন।
আজ মঙ্গলবার (২৪ মে) তাকে আদালতে সোপর্দ করা হয়েছে।

দামুড়হুদা প্রেসক্লাবের সভাপতি এম. নুরুন্নবীর নিকট ঘটনার বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, তার বিরুদ্ধে আগেও মাদক সংক্রান্ত অভিযোগ ছিলো। আমরা তাকে বেশ কয়েকবার সর্তক করেছি।

এ বিষয়ে আজ মঙ্গলবার বেলা ১২টার সময় প্রেসক্লাব মিলনায়তনে এক জরুরিসভার আহ্বান করা হয়। সভায় সকল সদস্যের মতামতের ভিত্তিতে তাকে সাময়িত ভাবে প্রেসক্লাব থেকে বহিষ্কার করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *