দুর্দান্ত ঢাকার জার্সির ডিজাইনার সাগর-রুনিপুত্র মেঘ  

Share Now..

অনেকেরই হয়তো মনে আছে খুন হওয়া সাংবাদিক দম্পতি সাগর সরওয়ার ও মেহেরুন রুনির কথা। প্রতি বছরের ফেব্রুয়ারি মাস এলে বা মামলার তদন্ত প্রতিবেদন পিছিয়ে গেলেই খবরের শিরোনাম হন তারা। তবে এবার বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) শুরুর আগে শিরোনাম হলেন নিহত এই সাংবাদিক দম্পতি। তাদের একমাত্র সন্তান মাহির সরোয়ার মেঘের কারণে আলোচনায় তারা।

সাগর-রুনির ছেলে মেঘ এবারের বিপিএলে দুর্দান্ত ঢাকার জার্সি ডিজাইন করেছেন। শেখ জামাল মাঠে নিয়মিত ক্রিকেট অনুশীলন করেন মেঘ। তবে ক্রিকেটের পাশাপাশি ডিজাইনের সঙ্গে যুক্ত সাগর-রুনিপুত্র। 

বুধবার (১৭ জানুয়ারি) দুর্দান্ত ঢাকার অফিসিয়াল পেইজ থেকে জানানো হয়েছে মেঘের ডিজাইনের কথা। গতকাল ট্রফি উন্মোচনের সময়ে দেখা গিয়েছিল দুর্দান্ত ঢাকার জার্সি। স্বপ্নের পদ্মা সেতুকে ফুটিয়ে তোলা হয়েছে জার্সিতে। গাঢ় নেভি ব্লুসহ কিছু রঙের ভিন্ন ভিন্ন শেড। সঙ্গে সোনালী এবং নীল রঙকেও সংযুক্ত করা হয়েছে। বিপিএলের এবারের থিমের সঙ্গে মিল রেখে হাতের দিকে আছে নকশাও।

২০১২ সালের ১১ ফেব্রুয়ারি পশ্চিম রাজাবাজারের নিজ বাসায় হত্যাকাণ্ডের শিকার হন মাছরাঙা টিভির বার্তা সম্পাদক সাগর সরওয়ার এবং এটিএন নিউজের সিনিয়র রিপোর্টার মেহেরুন রুনি। হত্যাকাণ্ডের পর তখনকার স্বরাষ্ট্রমন্ত্রী সাহারা খাতুন বলেছিলেন, ৪৮ ঘণ্টার মধ্যে আসামিদের গ্রেপ্তার করা হবে। তবে প্রায় একযুগ পার হয়ে গেলেও এখন পর্যন্ত মামলার তদন্ত প্রতিবেদনই জমা পড়েনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *