‘দুষ্ট কোকিল বয়’ মানবকে নিয়ে নেটিজেনদের মনে এখন ‘তুফান’

Share Now..

ঢালিউড মেগাস্টার শাকিব খান ও টালিউড অভিনেত্রী মিমি চক্রবর্তীর ‘তুফান’- সিনেমার ‘দুষ্টু কোকিল ডাকে কু কু’ গানটি রীতিমত ভাইরাল। এই গানে মিমির সঙ্গে পারফর্ম করতে দেখা গেছে ওপার বাংলার অভিনেতা মানব সচদেবকে। গানটিতে মাত্র কয়েক সেকেন্ডের; চার লাইন ‘নদীর বুকে চর, আমি কি তোর পর, আকাশ ভরা চান্দের আলোয়, বাঁধব সুখের ঘর’- এ থেকেই দুই বাংলার দর্শকদের মনে  তুফান তুলেছেন ‘দুষ্টু কোকিল বয়’ মানব।

সম্প্রতি এক সাক্ষাৎকারে মানব জানান, ‘তুফানে’ ‘দুষ্টু কোকিল’ গানটিতে হঠাৎ করেই যুক্ত হয়েছেন। 

মানবের কথায়, ‘বলে না, ইউনিভার্স যা আপনার জন্য লিখে রেখেছে, সেটাই হবে। আমার ক্ষেত্রে ঠিক সেটাই হয়েছে। হঠাৎ করেই অফারটা এল আমার কাছে। আর এখন দেখুন, মাত্র কয়েক সেকেন্ডেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।’

তিনি আরও বলেন, ‘হঠাৎ করেই সিদ্ধান্ত। আমাকে ফোন করে বলল, মানব তুমি কোথায়? এখন তুমি আসতে পারবে? ঠিক এভাবেই ঘটনাটা ঘটল। আসলে, ভগবান যখন যেটা চায় সেটাই হয়। আমরা কোনো প্ল্যান করতে পারি না। 

এই গানটিতে আমি হয়তো ৩০ সেকেন্ড ছিলাম। আর ৩০ সেকেন্ডেই আমি এখন ভাইরাল। এরকম হবে সত্যিই আমি ভাবতে পারিনি। আমি এর আগেও অনেক কাজ করেছি। কিন্তু এতটা ভালোবাসা আগে পাইনি। সত্যিই আমি আপ্লুত। এটা আমার কাছে সারপ্রাইজের মতো।’

গানটিতে দেখা যায়, একপর্যায়ে শাকিব তাকে গুলি করে মেরে ফেলেন। এ প্রসঙ্গে মানব বলেন, ‘শাকিব আমাকে মেরে ফেলেই বাঁচিয়ে তুললো’।

শাকিব খান ও মিমি চক্রবর্তীর সঙ্গে স্ক্রিন শেয়ার করার অভিজ্ঞতা জানিয়ে মানব বলেন, ‘অসাধারণ অভিজ্ঞতা। প্রথমবার যখন সেটে দেখলাম, বুঝতে পেরেছিলাম, কেন তিনি সুপারস্টার। একটা আলাদা অওরা (পরিবেশ) ক্যারি করছিলেন, যা বলে বোঝানো যাবে না। আর মিমি তো দারুণ। আমি সত্যিই খুব লাকি শাকিব ও মিমির সঙ্গে স্ক্রিন শেয়ার করে।”

কলকাতার ছেলে মানব। বাংলাদের দর্শকের তাকে চিনেছে ‘দুষ্টু কোকিল’ গানটির মাধ্যমে। তবে ইতিমধ্যেই মানব কাজ করেছেন সৃজিত মুখার্জির সিনেমা ‘শাহজাহান রিজেন্সি’তে। স্টার জলসার ‘সাহেবের চিঠি’ ধারাবাহিকেও অভিনয় করেছেন এই অভিনেতা।

এছাড়া বিভিন্ন বিজ্ঞাপনের পাশাপাশি কাজ করেছেন দর্শনা বণিকের সঙ্গে মিউজিক ভিডিওতেও। তবে শুধু বাংলায় নয়, তাকে দেখা গেছে জি টিভির হিন্দি ধারাবাহিক ‘রিস্তো কা মানজা’তে। সম্প্রতি অভিনয় করেছেন কাজল আগরওয়াল ও টিনু আনন্দের সঙ্গে নতুন একটি হিন্দি সিনেমাতে। যা এখন মুক্তির অপেক্ষায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *