দেবদাসের পার্বতীর লুকে চমকে দিলেন সোনাক্ষী

Share Now..

বলিউড তারকা সোনাক্ষী সিনহা-জাহির ইকবাল দীর্ঘ সাত বছর প্রেমের পর গাঁটছড়া বাঁধলেন। রোববার (২৩ জুন) রাতে সোনাক্ষী সিনহা সাদা শাড়িতে রেজিস্ট্রি বিয়ে সাড়লেও রিসেপশন পার্টিতে পার্বতীর লুকে সবাইকে চমকে দিয়েছেন।

হিন্দুস্তান টাইমসের প্রতিবেদন অনুযায়ী, রবিবার প্রথমে আইনি বিয়ে, তারপর ধামাকেদার রিসেপশন পার্টি রেখেছিলেন সোনাক্ষী সিনহা-জাহিক ইকবাল। রিসেপশনের রাতে লাল শাড়িতে সেজেছিলেন সোনাক্ষী সিনহা।

এদিন নব-দম্পতির রিসেপশন পার্টিতে বর জাহির ইকবাল সাদা স্যুট, ম্যাচিং সাদা শার্ট এবং প্যান্ট সেটে হাজির হন। এদিকে নতুন বউ সোনাক্ষীকে দেখা গেল লাল বেনারসি ও মাথা ভর্তি সিঁদুরে। একেবারেই যেন দেবদাসের পার্বতীর সাজে ধরা দিয়েছেন শত্রুঘ্ন কন্যা।

এই লাল শাড়ির সঙ্গে টিমআপ করেছিলেন পান্না এবং সোনার গয়না। চোকার নেকলেস এবং কানের দুলও ছিল। মাথায় খোঁপা করে তাতে লাগিয়েছিলেন গজরা। 

আর সাজকে আরও বিশেষ করে তুলেছিল তার হাতের আলতা ও কপালের লাল টিপ।

ইতোমধ্যে সোশ্যাল মিডিয়ায় সোনাক্ষী- জাহিরের বিয়ের রিসেপশনের একটি ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে ডান্স ফ্লোর মাতাতে দেখা যাচ্ছে নব দম্পতিকে।

রাহাত ফতেহ আলি খানের জনপ্রিয় গান ‘আফরিন আফরিন’-এ নেচেছেন এই জুটি। নাচ দেখেই বোঝা যায়, চোখে হারাচ্ছিলেন ডবল এক্সেল অভিনেতা তার ভালোবাসাকে। 

২০১৭ সাল থেকে চুটিয়ে প্রেম করে আসছিলেন। ২০২২ সালে অ্যামি ভির্ক ও আশিস কৌরের গাওয়া ‘ব্লকবাস্টার’ গানের মিউজিক ভিডিওতে অভিনয় করেন জাহির ইকবাল ও ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *