ধানুশ-ঐশ্বরিয়ার বিচ্ছেদের মামলা আদালতে

Share Now..

দুই বছর ধরে বিবাহবিচ্ছেদ নিয়ে নানা আলোচনা-সমালোচনার পর এবারে সত্যিই পারিবারিক আদালতে বিচ্ছেদের আবেদন করেছেন দক্ষিণী তারকা ধানুশ ও ঐশ্বরিয়া রজনীকান্ত। 

দম্পতির ঘনিষ্ঠ সূত্র ইন্ডিয়া টুডে-কে জানিয়েছে, তারা ১৩ বি ধারার অধীনে পিটিশন দাখিল করেছেন। পারস্পরিক সম্মতিতে বিবাহবিচ্ছেদ হবে বলে জানা গেছে। 

২০২২ সালের জানুয়ারি মাসে সোশ্যালে একটি যৌথ বিবৃতি দ্বারা ধানুষ-ঐশ্বরিয়া বিচ্ছেদের ঘোষণা করেন। ওই বিবৃতিতে লেখা হয়েছিল, ‘বন্ধু, দম্পতি ও অভিভাবক, একে অপরের শুভাকাঙ্ক্ষী হিসেবে ১৮ বছর একসঙ্গে থাকা। এই যাত্রা কেবলই একে অপরের সঙ্গ দেওয়ার, বোঝার, বেড়ে ওঠার। একে অপরের জন্য নিজেদের মধ্যে ছোট ছোট বদল ঘটানো এবং তারই সঙ্গে মিলেমিশে যাওয়ার দিন ছিল। আজ এই মুহূর্তে আমরা দু’জনে এমন জায়গায় দাঁড়িয়ে আছি, যেখানে আমাদের পথ আলাদা হয়ে গেছে। ঐশ্বরিয়া এবং আমি সিদ্ধান্ত নিয়েছি, দম্পতি হিসেবে আলাদা পথে হাঁটব। স্বতন্ত্রভাবে নিজেদের চেনার জন্য সময় নেব। আমাদের সিদ্ধান্তকে সম্মান দিয়ে আমাদের ব্যক্তিগত পরিসরে থাকতে দিন দয়া করে। এই মুহূর্তে এই সিদ্ধান্তের সঙ্গে মানিয়ে নিতে হবে আমাদের।’

২০০৪ সালে বিবাহবন্ধনে আবদ্ধ হন ধানুশ-ঐশ্বরিয়া। তাদের ইয়াত্রা ও লিঙ্গা নামে দুজন পুত্রসন্তান রয়েছে। উল্লেখ্য, পরিচালক হিসেবে ‘লাল সালাম’ সিনেমা দিয়ে কাজে ফিরছেন ঐশ্বরিয়া। আর ধানুশকে সর্বশেষ দেখা গেছে প্রাইম ভিডিওর ‘ক্যাপ্টেন মিলার’ সিনেমায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *