নতুন সুখবর দিলেন গাগা

Share Now..

সময়টি যেন এখন শুধুই মার্কিন গায়িকা ও অভিনেত্রী লেডি গাগার। ভক্তদের জন্য একের পর এক সুখবর দিয়ে যাচ্ছেন তিনি। ‘জোকার: ফোলি অ্যা দ্যু’ সিনেমায় লেডি প্রথমবারের মতো হার্লে কুইন হয়ে আসছেন, এটি পুরোনো খবর। কিন্তু এ সিনেমার সঙ্গে যুক্ত হওয়াটি তার জন্য ছিল অসাধারণ এক অনুভূতি। এবার এ গায়িকা ভক্তদের আরও একটি সুখবর দিলেন। অভিনয়ের পাশাপাশি গান নিয়েও ব্যস্ত সময় পার করছেন তিনি। আসছে তার সপ্তম স্টুডিও অ্যালবাম। যার শিরোনাম ‘এলজি৭’। 

সম্প্রতি লেডি গাগা তার ইনস্টাগ্রামে একটি ছবি শেয়ার করেন। যেখানে তাকে দেখা যায় লস অ্যাঞ্জেলেসের একটি স্টুডিওতে প্র্যাকটিস করছেন। তার এ পোস্টের নিচে স্পটিফাই প্ল্যাটফর্মের অফিসিয়াল ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকেও কমেন্ট করা হয়।

নতুন অ্যালবাম নিয়ে গাগা বলেন, আমি প্রতিদিন স্টুডিওতে আসি। অনেক গান লিখেছি। অনেক গান আমি এরই মধ্যে তৈরির পরিকল্পনা করে ফেলেছি। তবে হ্যাঁ, নতুন এ অ্যালবামের গান আগের কোনো গানের সঙ্গেই মিল থাকবে না। সেই চেষ্টা নিয়ে কাজ করা হচ্ছে। আমি সংগীত অন্বেষণ করতে পছন্দ করি। তাই নতুন অ্যালবামে নতুন ধরনের কিছু মিউজিক রাখা হবে, যা এর আগে হয়তো অ্যাপ্লাই করা হয়নি। তবে অ্যালবামে কয়টি গান থাকবে, কবে প্রকাশ করা হবে সে বিষয়ে এখনো কিছু নিশ্চিত করা হয়নি। এদিকে লেডি ভক্তদের জন্য আরও একটি সুখবর রয়েছে। সেটি হলো, ২০২৪-এর প্যারিস অলিম্পিকের সমাপনী অনুষ্ঠানে পারফর্ম করার কথা রয়েছে তার। এ ছাড়া বেশ কিছু দেশে কনসার্ট রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *