নন্দীগ্রামে পিকআপ-সিএনজি মুখোমুখি সংঘর্ষ, নিহত ৩

Share Now..


বগুড়ার নন্দীগ্রামে সিএনজি চালিত অটোরিকশা ও পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষে শিশুসহ তিনজন নিহত হয়েছেন। এঘটনায় আরো ৬ জন আহত হয়েছেন।সোমবার (১৩ মার্চ) সকাল ৮টার দিকে বগুড়া-নাটোর মহাসড়কে নন্দীগ্রাম উপজেলার কুন্দারহাট বাসস্ট্যান্ড এলাকায় দুর্ঘটনাটি ঘটে।

নিহতরা হলেন- নন্দীগ্রাম পৌর এলাকার দামগাড়া গ্রামের মৃত আবু তালেবের ছেলে অটোরিকশা চালক হেফজুল ইসলাম (৪৫), ওমরপুর গ্রামের তানসেন আলীর ছেলে আব্দুল আলিম (৩) ও নামুইট গ্রামের সাখাওয়াত হোসেনের ছেলে রাজশাহী সিটি কলেজের শিক্ষার্থী মিনহাজুল ইসলাম (২২)।

স্থানীয়রা জানান, নন্দীগ্রাম থেকে যাত্রী নিয়ে একটি সিএনজি চালিত অটোরিকশা বগুড়া শহরের দিকে যাচ্ছিল। সিএনজিটি ঘটনাস্থলে পৌঁছার পর বিপরীত দিক থেকে আসা একটি পিকআপ ভ্যানের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অটোরিকশাটি দুমড়ে-মুচড়ে যায় এবং ঘটনাস্থলেই চালকসহ তিনজন মারা যান। ফায়ার সার্ভিসের কর্মীরা পিকআপের চালক- হেলপারসহ আহত অবস্থায় ৬ জনকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করান।
কুন্দারহাট হাইওয়ে থানার ওসি তোফাজ্জল হোসেন বলেন, দুর্ঘটনায় অটোরিকশা চালকসহ তিনজন নিহত হয়েছেন। আহত অপর ৬ জনে হাসপাতালে পাঠানো হয়েছে। অটোরিকশা ও পিকআপ পুলিশ হেফাজতে রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *