নামিবিয়াকে উড়িয়ে সুপার এইটে অস্ট্রেলিয়া

Share Now..

জিতলেই ‘বি’ গ্রুপ থেকে নিশ্চিত হবে সুপার এইট পর্বে খেলা। এমন সমীকরণ নিয়ে নামিবিয়ার বিপক্ষে মাঠে নামে হট ফেভারিট অস্ট্রেলিয়া। এমন ম্যাচে রীতিমতো তাণ্ডব চালিয়ে জয় তুলে নিয়েছে অজিরা। ব্যাটে-বলে দাপুটে পারফরম্যান্সে ৮৬ বল হাতে রেখে নামিবিয়াকে ৯ উইকেটের বড় ব্যবধানে হারিয়েছে অস্ট্রেলিয়া। এই নিয়ে টানা তিন জয়ে সুপার এইট নিশ্চিত করলো প্যাট কামিন্সের দল।

বুধবার (১২ জুন) অ্যান্টিগার স্যার ভিভিয়ান রিচার্ডস স্টেডিয়ামে টস হেরে ব্যাটিং করতে নেমে অস্ট্রেলিয়ার বোলারদের তোপের মুখে পড়ে নামিবিয়ার ব্যাটাররা। ১৭ ওভারে মাত্র ৭২ রানে অলআউট হয় অস্ট্রেলিয়া। দলের পক্ষে অধিনায়ক এরাসমাস করেন সর্বোচ্চ ৪৩ বলে ৩৬ রান। অস্ট্রেলিয়ার পক্ষে অ্যাডান জাম্পা নেন ৪টি উইকেট।

৭২ রানের ছোট্ট লক্ষ্য তাড়া করতে নেমে আগ্রাসী শুরু করেন ওপেনার ডেভিড ওয়ার্নার। ৮ বলে ২০ রানের মারমুখী ইনিংস খেলে আউট হন এই অজি ওপেনার। তার বিদায়ের পর ক্রিজে আসা মিচেল মার্শকে নিয়ে নামিবিয়ার বোলারদের ওপর চড়াও হন ট্রাভিস হেড।

এই দুই ব্যাটারের তাণ্ডবে পাওয়ার প্লের আগেই জয়ের দেখা পায় অস্ট্রেলিয়া। মাত্র ৫ ওভার ৪ বলে ৯ উইকেটের জয় পায় অজিরা। হেড ১৭ বলে ৩৪ ও মার্শ ৯ বলে ১৮ রান করেন।   

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *