নায়িকা-গায়িকা আলিয়া ভাট

Share Now..

বলিউডের অনন্য অভিনেত্রী হিসেবে ইতোমধ্যে বেশ শক্ত জায়গা তৈরি করেছেন আলিয়া ভাট। গ্ল্যামার গার্ল তকমা থেকে বেরিয়ে নিজেকে ভেঙেছেন ভার্সেটাইল রূপে। কেবল অভিনয়েই নয়, গানেও রয়েছে তার দক্ষতা।

হিন্দুস্তান টাইমসের প্রতিবেদন অনুযায়ী, নিজের নতুন সিনেমা ‘জিগরা’র গানে কণ্ঠ দিয়েছেন আলিয়া ভাট। সম্প্রতি প্রকাশ হওয়া গানটিতে আলিয়ার সঙ্গে দ্বৈত কণ্ঠ দিয়েছেন দিলজিত দোসাঞ্জ। গানের ভিডিওতে দেখা গেছে তাদের দুজনকেই। ‘জিগরা’র ‘চল কুড়িয়ে’র গানের মাধ্যমে আট বছর পর একসঙ্গে কাজ করলেন তারা। ২০১৬ সালে প্রশংসিত সিনেমা ‘উড়তা পাঞ্জাব’-এ ‘এক কুড়ি’ শিরোনামের গানে কন্ঠ দিয়েছিলেন আলিয়া-দিলজিত, যা এখনো শ্রোতাদের মুগ্ধ করে।  নতুন গানটি লিখেছেন হরমনজিত সিং, সংগীতায়োজনে মনপ্রীত সিং। গানের কথায় নারীর সংগ্রাম ও সাহসিকতার বিষয় উঠে এসেছে।  কেউ বলছেন, ‘দিলজিতের সঙ্গে মিলে আলিয়া আমাদের হৃদয় জিতে নিয়েছেন’, আবার কারো মন্তব্য, ‘দিলজিতের এনার্জির সঙ্গে আলিয়ার কণ্ঠ দারুণভাবে মিলে গেছে।’

ভাসান বালা পরিচালিত ‘জিগরা’ তে ভাই-বোনের ভালোবাসা ও মমতার বন্ধন দেখানো হয়েছে। এতে আলিয়ার ভাইয়ের চরিত্রে অভিনয় করেছেন বেদাং রায়না। সিনেমাটি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে আগামী ১১ অক্টোবর।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *