‘নো ইউট্রাস নো জ্ঞান’- অন্তঃসত্ত্বা দীপিকার পাশে দাঁড়ালেন রিচা চাড্ডা

Share Now..

বলিউড অভিনেত্রী দীপিকা পাডুকোন এখন সাত মাসের অন্তঃসত্ত্বা। এদিকে আজ বৃহস্পতিবার (২৭ জুন) বিগ স্ক্রিনে মুক্তি পাবে তার বহু প্রতিক্ষীত সিনেমা ‘কল্কি ২৮৯৮ এডি’। সম্প্রতি বেবি বাম্প নিয়েই ‘কল্কি’ সিনেমার প্রচারে গিয়েছিলেন দীপিকা। সেখানে দীপিকার অন্তঃসত্ত্বা অবস্থায় হাই হিল পরেছিলেন। বিষয়টি নিয়ে রীতিমতো সমালোচনার ঝড় তুলেছে নেটিজেনরা। এপরিস্থিতিতে দীপিকার পাশে দাঁড়ালেন আরেক অন্তঃসত্ত্বা অভিনেত্রী রিচা চাড্ডা।

হিন্দুস্তান টাইমসের প্রতিবেদন অনুযায়ী, ‘কল্কি’ সিনেমার শেষ মুহূর্তে সিনেমার প্রচারে সাংবাদিক সম্মেলনে হাজির ছিলেন প্রভাস, অমিতাভ ও দীপিকা। কালো বডিকন ড্রেসে স্পষ্ট ছিল দীপিকার বেবি বাম্প। সেই সঙ্গে অন্তঃসত্ত্বা দীপিকার পেন্সিল হিল চোখে পড়েছে নেটিজেনদের।

যা নিয়ে সোশ্যাল মিডিয়ায় সমালোচকরা একেবারে বিচারসভা বসিয়ে দিয়েছিলেন। অন্তঃসত্ত্বা অবস্থায় এই রকম হিল পরা উচিত নয় বলেও দীপিকার সমালোচনা করেছেন অনেকে। দীপিকাকে নিয়ে নেটিজেনদের সমালোচনার কড়া জবাব দিয়েছেন রিচা চড্ডা।

সোশ্যাল মিডিয়ায় তিনি লিখেছেন, ‘নো ইউট্রাস নো জ্ঞান’। অর্থাৎ ‘যাদের জরায়ু নেই তাদের জ্ঞান দেওয়ারও প্রয়োজন নেই’।

দীপিকার হিল পরা নিয়ে একজন নেটিজেন একটি রিল শেয়ার করেন। সেখানে দীপিকাকে সমর্থন করে তিনি লেখেন, দীপিকা বাচ্চা মেয়ে নয় যে ড্রেসিং সেন্স নিয়ে ওর কারও মতামত লাগবে। 

অশ্বিনী নাগ পরিচালিত ‘কল্কি’তে প্রথমবার এই সিনেমার মাধ্যমে বড় পর্দায় জুটি বাঁধছেন প্রভাস ও দীপিকা পাড়ুকোন। এছাড়া, এই সিনেমায় রয়েছেন অমিতাভ বচ্চন, শাশ্বত চট্টোপাধ্যায়সহ আরও অনেকেই। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *