পুরোনো ভিডিও ভাইরাল রণবীর-ক্যাটরিনার

Share Now..

ব্যক্তিগত জীবনে একাধিক অভিনেত্রীর সঙ্গে প্রেমের সম্পর্কে ছিলেন বলিউড অভিনেতা রণবীর কাপুর। যাদের মধ্যে অভিনেত্রী ক্যাটরিনা কাইফ অন্যতম। যদিও ২০২২ সালের ১৪ এপ্রিল আলিয়া ভাটকে বিয়ে করে সংসার জীবনে থিতু হয়েছেন তিনি। অন্যদিকে ভিকি কৌশলের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন ক্যাটরিনাও।

অনেকটা সময়ই একে অন্যের সঙ্গে ছিলেন রণবীর-ক্যাটরিনা। কিন্তু এখন যার যার সংসার নিয়ে ব্যস্ত তারা। এর মধ্যেই সামাজিক যোগাযোগমাধ্যমে ফের ভাইরাল হলো ভিকি-ক্যাটের পুরোনো একটি ভিডিও। বলিউড লাইফের সূত্র অনুযায়ী, ২০১৬ সালে রণবীর-ক্যাটরিনার সম্পর্কে ফাটল ধরে। সে সময় ভারতের একটি রেডিও স্টেশনে সিনেমার প্রচারণার অনুষ্ঠানে সাক্ষাৎকার দিতে যান তারা। একপর্যায়ে সঞ্চালক প্রশ্ন করেন রণবীরকে। সেই প্রশ্নের উত্তর রণবীরের কাছ থেকে নিয়ে ক্যাটরিনা দিতে চান। সঙ্গে সঙ্গে মেজাজ হারান রণবীর। রেগে গিয়ে বলেন, ‘ক্যাটরিনা শাট আপ! আমাকে আমার উত্তরটা দিতে দাও।’ রণবীরের এই প্রতিক্রিয়ার পরে ক্যাটরিনাও থেমে থাকেননি। হাসতে হাসতে ক্যাটরিনা প্রশ্ন করেন, মুহূর্তটা ভালো করে ক্যামেরাবন্দি করা হয়েছে কি না? রণবীর ফের মেজাজ হারিয়ে দাবি করেন, তার কথা বলার অধিকারই নেই। ক্যাটরিনা তার সমস্ত কথায় নাক গলাচ্ছেন। নতুন করে এই ভিডিওটি আবারও সামনে আনে পিচ অ্যান্ড পপকর্ণ নামে বলিউডভিত্তিক একটি এক্স অ্যাকাউন্ট, যা মুহূর্তেই আবার ভাইরাল হয়ে যায়। তবে নতুন করে এই ভিডিও প্রকাশের পর অনেকেই প্রশ্ন তুলেন কীভাবে ক্যাটরিনার সঙ্গে সম্পর্কে ছিলেন রণবীর।

এই দুই তারকা একসঙ্গে তিনটি সিনেমায় অভিনয় করেছেন। সিনেমাগুলো হলো, ‘রাজনীতি’, ‘জাজ্ঞা জাসুস’ ও ‘আজব প্রেম কি গজব কাহানি’।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *