পূজার নতুন যাত্রা

Share Now..


এবারের ঈদে সিনেমার পাশাপাশি নতুন আরও একটি পরিচয়ে হাজির হচ্ছেন চিত্রনায়িকা পূজা চেরী। দীপ্ত টিভির ওয়েব ফিল্ম ‘পরী’তে নাম ভূমিকায় অভিনয় করেছেন তিনি। এতে পূজা বিপরীতে অভিনয় করেছেন জোভান।

ফিল্মটির গল্পে দেখা যাবে, পাচারকারীদের খপ্পড়ে পড়ে থাইল্যান্ডে আটকে আছে এক বাংলাদেশি মেয়ে। ফিরে আসতে চায় দেশে। কিন্তু চাইলেই কী ফেরা যায়? ক্রমেই তার জীবন ডুবতে থাকে অন্ধকারে। ঠিক তখনই আলোর চিহ্ন নিয়ে আসে এক সেলিব্রেটি অভিনেতা।
মাহমুদুর রহমান হিমি নির্মিত ওয়েব ফিল্মটিতে জোভান-পূজা ছাড়া আরও অভিনয় করেছেন তারিক আনাম খান, মুসাফির সায়েদ বাচ্চু, সিনথিয়াসহ অনেকে। ওয়েব ফিল্মটির চিত্রনাট্য করেছেন রায়হান খান। হিমি বলেন, ‘ওয়েব ফিল্মটি তৈরি হয়েছে বাংলাদেশে ঘটে যাওয়া এক সত্য ঘটনার ছায়া অবলম্বনে। পূজা চেরী ও জোভানকে নতুন রসায়নে দেখা যাবে ফিল্মটিতে। প্রথম ওয়েব ফিল্মের কাজ পূজা খুবই ভালো করছে। আর জোভান তো সবসময়ই ভালো কাজ করে করে।’ হিউম্যান ট্রাফিকিং নিয়ে এর গল্প হলেও এখানে ড্রামা, রোমান্স, থ্রিল সবকিছুই থাকবে বলে জানিয়েছেন অভিনেতা জোভান। অন্যদিকে ওয়েব, সিনেমা ছাড়াও একাধিক অনুষ্ঠানে দেখা যাবে পূজাকে।

863 thoughts on “পূজার নতুন যাত্রা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *