পূজা আমার ছোট বোন: অপু বিশ্বাস

Share Now..

ঢালিউডের এ প্রজন্মের জনপ্রিয় নায়িকা পূজা চেরিকে নিজের ছোট বোন বলে মন্তব্য করেছেন অভিনেত্রী অপু বিশ্বাস। সোমবার (১৩ নভেম্বর) বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে জাতীয় চলচ্চিত্র পুরস্কার অনুষ্ঠানের মহড়ার এক ফাঁকে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে পূজাকে পাশে নিয়ে এ কথা বলেন তিনি। 

এছাড়া আরও দুই নায়িকাকে নিজের বোন বলে মন্তব্য করেছেন অপু বিশ্বাস। এসময় অপু বলেন, পরীমনি আমার মেজো বোন, তমা মির্জা সেজো ও পূজা আমার ছোট বোন। আমার বোনগুলো সুন্দর, তাই আমিও সুন্দর। 

এই নায়িকাদের সঙ্গে নিজের সুসম্পর্কের কথা জানিয়ে অপু আরও বলেন, ‘আমরা একে অপরের সঙ্গে সর্বদা যোগাযোগ রাখি। ফোনে কথা হয়। ওরা সন্তান নিয়ে মাঝেমাঝে অনেক কিছু বুঝে উঠতে পারে না। তখন আমাকে ফোন করে জানতে চায়। আমাদের মধ্যে নিয়মিত যোগাযোগ হয়, যার কারণে সম্পর্কটাও সুন্দর।’

এ সময় পাশে থাকা পূজা চেরি বলেন, আমি অপুদির ছোট বোন। আমরা প্রথমবারের মতো একসঙ্গে ইন্টারভিউ দিচ্ছি আজ। আমি মনে করি, ঢালিউড কুইন একজনই। আর তিনি হলেন অপু বিশ্বাস।

পূজার কথা শেষ হতেই তাকেও প্রশংসায় ভাসান অপু। তিনি বলেন, ‘নূরজাহান’ সিনেমায় পূজা যা অভিনয় করেছে, তা হয়তো আমিও করতে পারতাম না। একজন পরিপূর্ণ নায়িকার সংজ্ঞা বলতে গেলে আমি পূজা চেরির কথাই বলব।

ঢাকাই সিনেমার সুপারস্টার শাকিব খানের সাবেক স্ত্রী অপু বিশ্বাস। এই নায়কের সঙ্গে পূজার নাম জড়িয়েও সম্পর্কের গুঞ্জণ রটেছিল। যার কোনো বাস্তব সত্যতা মেলেনি। এসব নিয়ে নানা আলোচনার পর প্রথমবারের মতো একসঙ্গে দেখা গেল পূজা ও অপুকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *