প্রাক্তনকে অসম্মান করলেন যুবরাজ সিং, ক্ষুব্ধ ভক্তরা

Share Now..

ভারতের সাবেক ক্রিকেট তারকা যুবরাজ সিংয়ের বিরুদ্ধে সমালোচনার ঝড় বইছে নেটদুনিয়ায়। সম্প্রতি তিনি একটি ক্রিকেট সম্পর্কিত সাক্ষাৎকারে তার প্রাক্তন প্রেমিকা সম্পর্কে অসম্মানজনক কথা বলেছেন। সাবেক এ ক্রিকেটারের প্রাক্তন আবার বলিউডের জনপ্রিয় একজন অভিনেত্রী। 

হিন্দুস্তান টাইমসের প্রতিবেদন অনুযায়ী, অ্যাডাম গিলক্রিস্ট এবং মাইকেল ভন সঙ্গে একটি পডকাস্টে অংশ নিয়েছিলেন যুবরাজ। সেখানেই তিনি তার ব্যক্তিগত অভিজ্ঞতার কথা শেয়ার করে জানান, ২০০৮ সালে তিনি ভারতের হয়ে অস্ট্রেলিয়া সফরে গিয়েছিলেন। সেই সময় তিনি এক জনপ্রিয় অভিনেত্রীর সঙ্গে ডেট করেছিলেন। যুবরাজের কথায়, ‘২০০৭-০৮ সালে অস্ট্রেলিয়া সফরে, আমি একজন অভিনেত্রীকে ডেট করছিলাম। তার নাম আমি বলতে চাই না (এই মুহূর্তে খুব ভালো এবং অভিজ্ঞ একজন অভিনেত্রী) তিনিও সেই সময় অ্যাডিলেটে শুটিং করছিলেন।

আমি তাকে বলেছিলাম আমার সাথে দেখা না করতে, তাছাড়া তাকে বলি আমাকে একটু ক্রিকেটে ফোকাস করতে দিতে, তবে তিনি আমার কথা শুনেননি এবং বাসে আমাকে অনুসরণ করল ক্যানবেরায়। আমি ওকে দেখেই বলে উঠলাম, “তুমি এখানে কি করছ?” এবং তার জবাব ছিল, “আমি তোমার সঙ্গে সময় কাটাতে চাই”। আমি বলি, ওকে চলো।’ এর পর তিনি বলেন, ‘আমরা একটি হোটেলে যাই সেখানেই রাত কাটাই, অনেক গল্প করি। তখন সে আমার সুটকেস প্যাক করে দিয়েছিল। আমার ব্যাগ আগেই চলে গিয়েছিল।

সকালবেলা যখন আমি ওকে জিজ্ঞাসা করি আমার জুতো কোথায় ? তখন সে বলে ভুল করে আমার জুতোটাও প্যাকিং করে দিয়েছে। তারপর ও বলে তার জুতোটা পরে আসতে, তাকিয়ে দেখি পায়ে গোলাপি স্লিপার। 

অর্থাৎ, হয় আমাকে খালি পায়ে উঠতে হবে বাসে। আর নয়তো ওই গোলাপি চটি পরে। তারপর অবশ্য ব্যাগ দিয়ে পা লুকিয়ে হোটেল ছাড়েন তিনি এবং বাসে উঠতেই সতীর্থরা তার জুতো দেখে হাসাহাসি শুরু করে দেন।’

এদিকে যুবরাজ অভিনেত্রীর নাম না করলেও, দুইয়ে দুইয়ে চার করতে এতটুকু অসুবিধা হয়নি নেটিজেনদের। তিনি যে দীপিকা পাড়ুকনের কথাই উল্লেখ করছিলেন তা বুঝতে আর কারোর বাঁকি নেই। 

একবার, একটি সাক্ষাৎকারে দীপিকার কাছে যুবরাজ সম্পর্কে জানতে চাওয়া হলে তিনি স্পষ্ট জানিয়ে দিয়েছিলেন তারা শুধুমাত্র বন্ধু ছিলেন।

আবার একবার সাক্ষাৎকারে তিনি জানিয়েছিলেন যে যুবরাজ নাকি তাকে সময় দিতেন না এমনকি নিজের ক্যারিয়ারের দিকেই বেশি নজর দিতেন তাই ভেস্তে গিয়েছিল তাদের এই সম্পর্ক। যুবরাজের সঙ্গে সম্পর্ক ভাঙার পর দীপিকা প্রেমে পড়েন রণবীর কাপুরের।

দীপিকার উদ্দেশ্যে এধরনের অসম্মানজনক কথায় ভক্তরা এবার সাবেক এ খেলোয়াড়কে রীতিমত একহাত নিলেন।

এক ব্যক্তি এই ভিডিও শেয়ার করে লেখেন, ‘অসুস্থ একেবারে। নোংরা। অসভ্য।’ আরেকজন লেখেন, ‘যুবরাজ কি একেবারে পাগল হয়ে গেছে? আপনি এখন বিবাহিত আর সেখানে যখন আপনার প্রাক্তনও বিয়ে করে সুখে আছে তখন তার নামে এসব বলছেন! বিশেষ করে যখন সে সবে মা হল। কোথায় তাকে শুভেচ্ছা জানাবেন তা না।’


আরেক ব্যক্তি লেখেন, ‘আমি জানি না উনি মজা করে বলছেন কিনা। কিন্তু এভাবে অতীত সম্পর্কের বিষয়ে মজা করেও কথা বলা যায় না।’ 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *