প্রিয়াঙ্কাকে অনুসরণ করছেন পরিণীতি

Share Now..


কিছুদিন আগেই বাগদান সেরেছেন বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়া ও সাংসদ রাঘব চাড্ডা। এবছরের শীতের প্রথম দিকে বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন তারা। আপাতত হবু বর কনে নিজেদের বিয়ের ভেন্যু খুঁজতে ব্যস্ত আছেন। জানা গিয়েছে বড় বোন প্রিয়াঙ্কা চোপড়ার মত গাঁটছড়া বাঁধতে রাজস্থানেই গাঁটছড়া বাঁধবেন পরিণীতি।

হিন্দুস্থান টাইমসের প্রতিবেদন অনুযায়ী, গত শনিবার পরিণীতি উদয়পুর গিয়েছিলেন বিয়ের ভেন্যু দেখতে। সেখানে পরিবারের সদস্যদের সঙ্গে লীলা প্যালেসে উঠেছেন তিনি। এদিকে, হবুবর রাঘবও রবিবার পরিণীতির সঙ্গে দেখা করতে রাজস্থানে পৌঁছেছেন।
জানা যায়, উদয়পুর বা জয়পুরের কোনও বিলাসবহুল হোটেলেই সাত পাক ঘুরবেন পরিণীতি- রাঘব। ইতিমধ্যে পর্যটন দপ্তরের ডেপুটি ডিরেক্টরের সঙ্গে এ-সম্পর্কে কথাও বলেছেন পরিণীতি। এছাড়া উদয়পুরে কী কী পর্যটন কেন্দ্র আছে, তা নিয়েও খোঁজখবর নেন অভিনেত্রী।

২০১৮ সালে রাজস্থানে হলিউড পপ তারকা নিক জোনাসের সঙ্গে গাঁটছড়া বাঁধেন প্রিয়াঙ্কা চোপড়া। যোধপুরের উমেদ ভবন প্রাসাদে সম্পন্ন হয় নিক ও প্রিয়াঙ্কার বিয়ের অনুষ্ঠান। বোনের বিয়ের বছর পাঁচেক পরে বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন পরিণীতি। সময়ের ফারাক থাকলেও প্রিয়াঙ্কার পদাঙ্ক অনুসরণ করে রাজস্থানেই সাত পাক ঘুরতে চলেছেন এই বলিউড অভিনেত্রী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *