‘ফাইনালে ফেভারিট হিসেবেই নামবে ভারত’

Share Now..

ঘরের মাটিতে বিশ্বকাপে রীতিমতো উড়ছে ভারত। আসরে এখন পর্যন্ত একটি ম্যাচও হারেনি তারা। চলতি বিশ্বকাপে প্রথম পর্ব এবং সেমিফাইনাল মিলিয়ে মোট ১০টি ম্যাচ খেলে স্বাগতিকরা শতভাগ জয় নিয়ে বর্তমানে আত্মবিশ্বাসের চূড়ায় রয়েছে। এখন বাকি শুধু একটি ফাইনাল এটিতে জয় তুলে নিলেই তৃতীয় বিশ্বকাপ ঘরে তুলে নিতে পারবে ভারত। তাই এখন গোটা দেশের সমর্থকদের নজর ফাইনাল ম্যাচে।

আগামী ১৯ নভেম্বর আহমেদাবাদের নরেন্দ্র মোদী ক্রিকেট স্টেডিয়ামে পাঁচ বারের বিশ্ব চ্যাম্পিয়ন অস্ট্রেলিয়ার বিপক্ষে মাঠে নামবে স্বাগতিকরা। আর এই ম্যাচে কোন দল ফেভারিট থাকবে সেই নিয়ে সব মহলে চলছে চুলচেরা বিশ্লেষণ। গতকাল ভারতের সাবেক ক্রিকেটার এবং জনপ্রিয় ধারাভাষ্যকার রবি শাস্ত্রীর কাছে প্রশ্ন করা হয় চলতি আসরে বিশ্বকাপের ফাইনালে কোন দল ফেভারিট হিসেবে মাঠে নামবে? এমন প্রশ্নের জবাবে তার সোজাসাপটা উত্তরে নিজেদেরই ফেভারিট হিসেবে দেখছেন তিনি। 

এ প্রসঙ্গে শাস্ত্রী বলেন, ‘বিশ্বকাপের ফাইনালে ফেভারিট থাকবে ভারত। কারণ হিসেবে এই ধারাভাষ্যকার বলেন, চলতি আসরে দুর্দান্ত ক্রিকেট খেলছে ভারত। ভারতের প্রত্যেকটা খেলোয়াড়ই দারুণ ফর্মে আছেন। যে কোনো খেলোয়াড় যে কোনো সময় ঘুুরিয়ে দিতে পারে ম্যাচে মোড়।’ সেই সঙ্গে ঘরের মাটিতে ফাইনালে খেলোয়াড়দের আত্মবিশ্বাস থাকবে তুঙ্গে।’ এর আগে সর্বশেষ ২০১১ সালে ঘরের মাটিতে ফাইনাল খেলে ভারত। সেই বিশ্বকাপে শ্রীলঙ্কাকে ৬ উইকেটে হারিয়ে সর্বশেষ বিশ্বকাপের শিরোপা উঁচিয়ে ধরেছিল ভারত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *