বখে যাওয়া বাসারের প্রেমে শান্তশিষ্ট উর্বী!

Share Now..

বখাটে ছেলে এবং শান্তশিষ্ট মেয়ের রোমান্টিক প্রেমের গল্প নিয়ে নির্মিত নাটক ‘তোমারই সাথে’ নতুন নাটকে জুটি বেঁধেছেন অভিনেতা খায়রুল বাশার ও প্রিয়ন্তী উর্বী। সাদাত রাসেলের চিত্রনাট্যে নাটকটি পরিচালনা করেছেন এল আর সোহেল। 

একই ক্যাম্পাসে পড়তে গিয়ে পরিচয় হয় রনি ও লিলির। তবে তারা দুজনেই বিপরীতমুখী স্বভাবের। রনি একটু উগ্র, বখাটে টাইপের এবং লিলি বেশ শান্তশিষ্ট স্বভাবের। দুজনের মধ্যে কোনোভাবেই বনিবনা হতো না।

এরপর একটা সময় রনিকে পরিবর্তন করার দায়িত্ব নেয় লিলি। সেটা করতে গিয়ে রনির প্রেমে পড়ে যায় লিলি আর তখনই ঘটে যায় একটা অঘটন। এমনই গল্পে এগিয়েছে ‘তোমারই সাথে’ নাটকটি।

নাটকটি নিয়ে খায়রুল বাসার বলেন, ‘এটা একটা রোমান্টিক গল্প। একই ক্যাম্পাসের একটা ছেলে ও মেয়ের গল্প। এখানে প্রেম আছে, সাসপেন্স আছে। বখে যাওয়া একটা ছেলেকে সঠিক পথে নিয়ে আসার চেষ্টা করে মেয়েটা। এরপর কী হয় জানতে নাটকটি দেখতে হবে। এখানে আমার সঙ্গে রয়েছেন প্রিয়ন্তী উর্বী।’

প্রিয়ন্তী উর্বী বলেন, ‘আমি এমনিতে নাটক কম করি। এই কাজটার মধ্য দিয়ে অনেকদিন পর নাটক করলাম। গল্পটা বেশ ভালো, পছন্দ হয়েছে বলেই কাজটি করা। বেশ কিছুদিন আগেই এটার শুটিং করেছিলাম। বাসারের সঙ্গে এর আগেও কাজ হয়েছে। এখানেও আমাদের কেমিস্ট্রি ভালো ছিল। কাজটা সবার পছন্দ হবে আশা করি।’

নির্মাতা জানান, একদম রোমান্টিক গল্প, প্রেমের নাটক। দুজনেই বেশ দারুণ করেছেন নিজেদের জায়গা থেকে। দর্শকদের ভালো লাগবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *