‘বন্ধু হিসেবেই ঠিক আছি, জীবনসঙ্গী হিসেবে নয়’

Share Now..

গত বছর ‘মুজিব: একটি জাতির রূপকার’ সিনেমায় বঙ্গবন্ধুর ভূমিকায় অভিনয় করে দারুণ প্রশংসা কুড়ান চিত্রনায়ক আরিফিন শুভ। দেশের বাইরেও তার পরিচিতি বিস্তৃতি লাভ করে। এরপর নতুন সিনেমা মুক্তি না পেলেও ক’দিন আগেই জানা যায় তার ‘নূর’ সিনেমাটি শিগগিরই পর্দায় আসছে।

তবে এমন সময়ে ভক্তদের মন খারাপ করা খবর দিলেন শুভ নিজেই। ৯ বছরের দাম্পত্য জীবনের ইতি টানলেন তিনি। গত বুধবার রাত ৯টা ২৫ মিনিটে সামাজিক যোগাযোগমাধ্যমে এক পোস্টে বিষয়টি নিশ্চিত করেছেন তিনি। এতে শুভ লিখেছেন, ‘দেশের এমন পরিস্থিতিতে ব্যক্তিগত কোনো কিছু জানাতে যথেষ্ট দ্বিধা ও সংকোচ বোধ করছি। তারপরও মনে হলো আপনাদের বিষয়টা জানানোর সময় এসেছে। আমি অত্যন্ত দুঃখের সঙ্গে জানাচ্ছি যে, আমি আর অর্পিতা আমরা হয়তো বন্ধু হিসেবেই ঠিক আছি, জীবনসঙ্গী হিসেবে নয়। আমরা গত ২০ জুলাই এই সিদ্ধান্তে উপনীত হয়েছি, বন্ধুত্বটুকু নিয়ে দুজনের সম্মতিতে বাকি জীবন নিজেদের মতো করে বাঁচব।’এরপরই কৃতজ্ঞতা ও ঋণ স্বীকার করেছেন প্রাক্তনের প্রতি। লিখেছেন, ‘অনেক চড়াই-উতরাইয়ের পর ও অর্পিতা আমার এবং আমার মায়ের জন্য যা করেছেন, সেটার জন্য তার প্রতি চিরকৃতজ্ঞ এবং চিরঋণী।’এছাড়া ব্যক্তিগত জীবনের এই কঠিন সময়ে ভক্তদের জন্য শুভ বলছেন, ‘মা চলে যাওয়ার পর জীবনটা একেবারেই শূন্য হয়ে গেছে। কিন্তু আমি বিশ্বাস করি আপনাদের দোয়া ও ভালোবাসা আমার সঙ্গে আছে, যেটা নিয়ে বাঁচতে পারব।’

উল্লেখ্য, ফ্যাশন ডিজাইনার অর্পিতার বিয়ের পিঁড়িতে বসেন শুভ। কলকাতায় নাচ শিখতে বাকি জীবনটা সুন্দর ও সুস্থভাবে সঙ্গে ২০১৫ সালের ৬ ফেব্রুয়ারি গিয়েই অর্পিতার সঙ্গে শুভর পরিচয় হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *