বিজয় দিবসে তারকাদের অনুভূতি

Share Now..

আজ ১৬ ডিসেম্বর মহান বিজয়। বছর ঘুরে এ দিনটি উদযাপনে দেশের মানুষের সঙ্গে আত্মিকভাবে যোগ দেন বিনোদন জগতের তারকারাও।

সামাজিক যোগাযোগমাধ্যমে আরিফিন শুভ, শবনম বুবলী, জিয়াউল ফারুখ অপূর্ব, তাদের অনুভূতি প্রকাশ করে সবাইকে জানিয়েছেন মহান বিজয়ের শুভেচ্ছা।

অভিনেতা আরিফিন শুভ আজ সকালে তার সোশ্যাল হ্যান্ডেলে বেশকিছু ছবি পোস্ট করেছেন। ছবিতে দেখা গেছে শুভ গায়ে লাল সবুজ পতাকা জড়িয়ে নিয়েছেন।

ছবির ক্যাপশনে তিনি লিখেছেন, ৩০ লাখ শহীদের আত্মত্যাগ আর দুই লাখ মা-বোনের সম্ভ্রমহানির বিনিময়ে এই লাল সবুজ পতাকা, পৃথিবীর বুকে একটি স্বাধীন মানচিত্র। বিজয়ের ৫৩ বছরে বাংলাদেশ।

শবনম বুবলী বিজয়ের আনন্দে মেতেছেন একমাত্র সন্তান শেহজাদ খান বীরকে নিয়ে। মা-ছেলে নিজেদের জড়িয়েছেন লাল পোশাকে। সেইসঙ্গে তিনি লিখেছেন, মহান বিজয় দিবসে সকল বীর শহীদদের প্রতি জানাই বিনম্র শ্রদ্ধা।

এদিকে অভিনেতা অপূর্ব সন্তানের আঁকা চিত্রকর্ম প্রকাশ করেছেন ফেসবুকে। বিজয় নিয়ে অনুভূতি প্রকাশ করতে গিয়ে লিখেছেন, আমার বাংলাদেশ, আমার সার্বভৌমত্ব, আমার সার্বভৌমত্বের প্রতীক, আমার পরিচয়, আমার অহংকার। সবাইকে জানাই বিজয় দিবসের শুভেচ্ছা।

দীর্ঘ নয়মাস রক্তক্ষয়ী যুদ্ধের পর ১৯৭১ সালের এই দিনে পাক হানাদার বাহিনীকে পরাজিত করে বাঙালি জাতি ছিনিয়ে এনেছিল কাঙ্ক্ষিত বিজয়। পেয়েছিল স্বাধীনতা, সার্বভৌমত্ব ও লাল সবুজের পতাকা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *