বিয়ে করেছেন নাজিয়া হক অর্ষা, বর কে

Share Now..

বিয়েটা আগেই সেরে ফেলেছিলেন ছোটপর্দার অভিনেত্রী নাজিয়া হক অর্ষা। কিন্তু অভিনেত্রী বিয়ের খবর জানালেন আজ। রোববার (১৪ জানুয়ারি) সকালে সামাজিক যোগাযোগ মাধ্যমে স্বামীর সঙ্গে কয়েকটি ছবি প্রকাশ করেন অর্ষা। ক্যাপশনে লিখেন, ‘প্রকৃতি আর পরিবার নিয়ে এখন আমি থেকে আমরা। আনুষ্ঠানিকভাবে আমরা বিবাহিত।’

অভিনেত্রী বিয়ে করেছেন নির্মাতা-অভিনেতা মোস্তাফিজুর নূর ইমরানকে। জানা গেছে, দুই থেকে তিন মাস আগে দুই পরিবারের সদস্য ও ঘনিষ্ঠ বন্ধুদের উপস্থিতিতে ঘরোয়া আয়োজনে বিয়েটা সেরেছেন তাঁরা।

চরকি ফ্লিক ‘জাহান’ ও পূর্ণদৈর্ঘ্য সিনেমা ‘সাহস’সহ বেশ কয়েকটি সিনেমায় জুটি বেঁধেছিলেন অর্ষা ও মোস্তাফিজুর নূর ইমরান। ‘সাহস’-এ এই জুটিকে দেখা গিয়েছিলো স্বামী-স্ত্রীর চরিত্রে৷ প্রশংসিত সেই সিনেমার পর চরকির শর্টফিল্ম জাহানেও স্বামী-স্ত্রীর চরিত্র রূপদান করেছিলন এই দুই তারকা! এবার বাস্তব জীবনেই স্বামী-স্ত্রী হওয়ার খবর দিলেন অর্ষা!

‘নেটওয়ার্কের বাইরে’, ‘১৯৭১ সেই সব দিন’, ‘সাবরিনা’সহ বেশ কয়েকটি আলোচিত সিনেমা সিরিজে অভিনয় করেছেন অর্ষা। দুই দশকের ক্যারিয়ারে শতাধিক টিভি নাটকে পাওয়া গেছে তাঁকে। ‘মহানগর’ সিরিজের পুলিশ কর্মকর্তা মলয় চরিত্রে অভিনয় করে আলোচিত হয়েছেন মোস্তাফিজুর নূর ইমরান। ‘কাইজার’, ‘জাহান’সহ বেশ কয়েকটি কনটেন্টে অভিনয় করেছেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *