বিশ্বকাপের জন্য অস্ট্রেলিয়ার দল ঘোষণা, সুযোগ হয়নি স্মিথ-ম্যাকগার্কের

Share Now..

ওয়েস্ট ইন্ডিজ এবং মার্কিন যুক্তরাষ্ট্রে শুরু হতে যাওয়া টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য ১৫ সদস্যের দল ঘোষণা করেছে অস্ট্রেলিয়া। অভিজ্ঞ স্টিভেন স্মিথ ও আলোচনায় থাকা জ্যাক ফ্রেজার ম্যাকগার্ক সুযোগ না পাওয়ায় অনেকটা বিস্ময়ের জন্ম দিয়েছে অস্ট্রেলিয়া।

২০২১ সালে শিরোপা জেতা দলটির অন্যতম সদস্য হলেও স্মিথ ক্রিকেটের সংক্ষিপ্ত ফরম্যাটে নিজেকে মেলে ধরতে পারেননি। তবে আনক্যাপড ২২ বছর বয়সী ফ্রেজার ম্যাকগার্ক দলে ঢুকতে সব ভাবেই নিজেকে মেলে ধরেছিলেন। ৫ ম্যাচে আইপিএলে দিল্লির হয়ে ২৩৭.৫০ স্ট্রাইক রেটে করেছেন ২৪৭ রান।

তবে দলে ফেরেছেন ২০২২ সালে অস্ট্রেলিয়ার মাটিতে টি-টোয়েন্টি বিশ্বকাপ খেলা বাঁহাতি স্পিনার অ্যাশটন অ্যাগার। আর ক্যামেরন গ্রিনকে ভিড়িয়েছে ব্যাকআপ অললাউন্ডার হিসেবে।

১৫ সদস্যের দলে অধিনায়কত্ব করবেন মিচেল মার্শ। রিজার্ভ কিপার হিসেবে যাবেন জশ ইংলিস। তাছাড়া ২০২৩ বিশ্বকাপ জেতানো দলটির মূল খেলোয়াড়দের ওপরই আস্থা রেখেছে ম্যানেজমেন্ট।

অস্ট্রেলিয়ার স্কোয়াড:

ডেভিড ওয়ার্নার, ট্রাভিস হেড, মিচেল মার্শ (অধিনায়ক), গ্লেন ম্যাক্সওয়েল, টিম ডেভিড, মার্কাস স্টয়নিস, ম্যাথু ওয়েড, মিচেল স্টার্ক, প্যাট কামিন্স, অ্যাডাম জাম্পা, জশ ইংলিস, জশ হ্যাজলউড, অ্যাশটন অ্যাগার, ক্যামেরন গ্রিন ও নাথান এলিস।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *