ভাসানটেকে সিলিন্ডার গ্যাসের আগুনে দগ্ধ ৬ জনের একজন মারা গেছেন

Share Now..

রাজধানীর পশ্চিম ভাসানটেকে গ্যাস সিলিন্ডার থেকে আগুন লেগে দগ্ধ ছয়জনের মধ্যে মোছা. মেহেরুন্নেছা (৬৫) নামে এক নারী চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। শনিবার (১৩ এপ্রিল) সকালে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে তিনি মারা যান।

এ ঘটনায় দগ্ধ অন্য পাঁচজন ওই হাসপাতালে চিকিৎসাধীন আছেন। তারা হলেন- মেহেরুননেছার মেয়ে সূর্য বানু (৪০), মেয়ের স্বামী মো. লিটন (৫২) এবং লিটন ও সূর্য বানুর তিন সন্তান লিজা (১৮), সুজন (৮) ও লামিয়া (৭)।

গতকাল শুক্রবার ভোর ৪টার দিকে ভাসানটেকের একটি বাসায় গ্যাস সিলিন্ডার থেকে আগুন লেগে একই পরিবারের ছয়জন দগ্ধ হন। পরে তাদের উদ্ধার করে শেখ হাসিনা জাতীয় বার্নে ভর্তি করা হয়।

এলাকাবাসী জানান, মশার কয়েল জ্বালাতে গেলে ঘরের মধ্যে গ্যাস সিলিন্ডারের পাইপের লিকেজ থেকে জমে থাকা গ্যাসে আগুন ধরে যায়। এতে ওই পরিবারের ছয়জন দগ্ধ হন।

শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক চিকিৎসক তরিকুল ইসলাম শুক্রবার দুপুরে জানিয়েছিলেন, দগ্ধদের সবার অবস্থা আশঙ্কাজনক। তাদের মধ্যে সূর্য বানুর শরীরের ৮২ শতাংশ, লিটনের ৬৭ শতাংশ. লামিয়ায় ৫৫ শতাংশ, মেহরুন্নেসার ৪৭ শতাংশ, সুজনের ৪৩ শতাংশ ও লিজার ৩০ শতাংশ দগ্ধ হয়েছে।

One thought on “ভাসানটেকে সিলিন্ডার গ্যাসের আগুনে দগ্ধ ৬ জনের একজন মারা গেছেন

  • April 14, 2024 at 12:14 pm
    Permalink

    Hey there! This is kind of off topic but I need some help
    from an established blog. Is it hard to set up your own blog?

    I’m not very techincal but I can figure things
    out pretty quick. I’m thinking about setting up my own but I’m not sure where to start.
    Do you have any points or suggestions? Many thanks

    Reply

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *