মম টুবি দীপিকার গালে চুমু খেলেন শাহরুখ

Share Now..

বলিউড অভিনেতা রণবীর সিংকে বিপুল উৎসাহে আম্বানিপুত্রের বিয়ের আসর মাতাতে দেখা গেছে। বিয়ের অনুষ্ঠানের শুরু থেকেই তিনি ডিজের সঙ্গে ছিলেন। নেচেছেনও মন খুলে। আর তাই একাই বিয়ের আসরে প্রবেশ করেছিলেন মম টুবি দীপিকা পাড়ুকোন। 

অনন্ত আম্বানী-রাধিকা মার্চেন্টের বিয়ের বিভিন্ন মুহূর্তের স্যোশাল মিডিয়ায় ভাইরাল হতেও দেখা যাচ্ছে। তেমন একটি ভিডিওতে দেখা যায়, স্ফীতোদর নিয়ে আর নাচের মঞ্চের দিকে পা বাড়াননি দীপিকা। 

বরং দর্শকাসনে বসে বিয়ে দেখেছেন তিনি। পরে নাচের পর্ব সেরে এসে স্ত্রীর পাশে বসে তাকে সময় দিয়েছেন রণবীর। সেই ভিডিও এই মুহূর্তে নেটদুনিয়ায় ভাইরাল।

ভিডিওতে দেখা যায়, দীপিকা-রণবীর পাশাপাশি বসেছিলেন। হঠাৎই সেখানে আসেন বলিউড বাদশা শাহরুখ খান।

নিজের ছবির ‘লাকি চার্ম’ দীপিকাকে এসে আলিঙ্গন করেন তিনি। স্নেহচুম্বন দেন দীপিকার গালে। তার পরেই উঠে দাঁড়ান রণবীর। শাহরুখকে উষ্ণ অভ্যর্থনা জানান অভিনেতা।

এই ভিডিও দেখে মুগ্ধ নেটিজেনরা। এ দিন দীপিকা পরেছিলেন লাল রঙের জমকালো সালোয়ার স্যুট। সঙ্গে সিঁদুর, টিপ, গলায় ভারী নেকলেস— সব মিলিয়ে সাবেকি সাজে নজর কেড়েছিলেন অভিনেত্রী।

শাহরুখের প্রিয় অভিনেত্রীদের মধ্যে অন্যতম দীপিকা। অভিনেত্রীর সফর শুরুই হয়েছিল শাহরুখের ছবি ‘ওম শান্তি ওম’-এ অভিনয় করে। এর পরে একসঙ্গে ‘চেন্নাই এক্সপ্রেস’, ‘হ্যাপি নিউ ইয়ার’-এ অভিনয় করেছিলেন শাহরুখ ও দীপিকা।

২০১৮-র পরে দীর্ঘ দিন বলিউড থেকে দূরে ছিলেন বাদশা। ২০২৩-এ তিনটি ছবিতে অভিনয় করে তার কামব্যাক। প্রথম ছবি ‘পাঠান’-এ তার সঙ্গে জুটি বেঁধেছিলেন দীপিকা। বক্স অফিসে ঝড় তোলে এই ছবি। দ্বিতীয় ছবি ‘জাওয়ান’-এও বিশেষ চরিত্রে ছিলেন দীপিকা। সেই ছবিও বক্স অফিসে নতুন রেকর্ড গড়েছিল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *