মরিয়া ইমরান খান সেনাপ্রধানকে সরাতে চেয়েছিলেন!

Share Now..

গদি বাঁচাতে পাকিস্তানের সেনাপ্রধান জেনারেল কামার জাভেদ বাজওয়াকে সরিয়ে দিয়ে চেয়েছিলেন ইমরান খান! এমন খবর চাউর হওয়ার পর তা নাকচ করে দিয়েছেন ইমরান খান।

পাকিস্তানের ইতিহাসে প্রথমবারের মতো পার্লামেন্টের জাতীয় পরিষদে অনাস্থা ভোটে হেরে যান ইমরান খান। এর মধ্যে এখন শোনা যাচ্ছে, ইমরান খান এর আগেই কামার জাবেদ বাজওয়াকে সরাতে চেয়েছিলেন।

ইমরানের দল পিটিআই থেকে সম্প্রতি বের হয়ে যাওয়ার ঘোষণা দেন লিয়াকত হুসেইন। এরপর সামাজিক যোগাযোগমাধ্যমে এক ভিডিও বার্তায় তিনি দাবি করেন, ইমরান খান সেনাপ্রধান কামার জাভেদ বাজওয়াকে সরিয়ে দিতে চাইছেন।

উল্লেখ্য, আইএসআই প্রধান নিয়োগকে ঘিরে সেনাপ্রধান ও ইমরান খানের মধ্যে যে দূরত্ব তৈরি হয়েছিল, তা শেষ পর্যন্ত চলতে থাকে। ইমরানের আমেরিকা বিরোধী মন্তব্যের মাঝেই জেনারেল বাজওয়া আমেরিকাকে ‘গুরুত্বপূর্ণ পার্টনার’ বলে অভিহিত করেছিলেন। এই পরিস্থিতিতে নিজের গদি বাঁচানোর শেষ চেষ্টায় সেনাপ্রধানকে অপসারিত করতে চেয়েছিলেন ইমরান খান।
তবে গতকাল মধ্যরাতে অনাস্থা ভোটে পরাজিত পরাজিত হওয়ার আগে জ্যেষ্ঠ সাংবাদিকদের ইমরান বলেছেন, প্রতিরক্ষা বিভাগে কোনো ধরনের রদবদল আনার পরিকল্পনা তার নেই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *