মাগুরায় সংঘর্ষে ছাত্রদল নেতা রাব্বিসহ নিহত ৩

Share Now..

আজ রবিবার মাগুরা ও মহম্মদপুরে পৃথক সংঘর্ষে  ছাত্রদল নেতা রাব্বিসহ তিনজন  নিহত হয়েছে। নিহতরা হলেন  জেলা ছাত্রদলের যুগ্মসাধারণ সম্পাদক মেহেদী হাসান রাব্বি (২৮), সুমন (১৮) ও আহাদ (১৮) । সুমন মহম্মদপুরের বালিদিয়ার কান্নু শেখের এবং আহাদ মহম্ম,দপুরের ব্যাপারীপাড়া এলাকার ইফসুফ মোল্লার ছেলে। 

মহম্মদপুরে পুলিশ ও বিএনপির নেতাকর্মীদের মধ্যে সংঘর্ষে দুইজন নিহত হয়েছে বলে বিএনপির নেতারা অভিযোগ করলেও পুলিশ বলেছে কোনো মৃত্যুর খবর নেই। এলাকাবাসী ও প্রত্যক্ষদর্শীরা জানায়, আজ রোববার বেলা সাড়ে ১১টার দিকে বিএনপি ছাত্রদল যুবদলের নেতাকর্মীরা মাগুরা শহরের পারনান্দুয়ালী ঢাকারোড ও ভায়না মোড় এলাকায় বিক্ষোভ মিছিল নিয়ে আসে। এ সময় তারা পুলিশকে লক্ষ করে ইট পাটকেল নিক্ষেপ করে এবং পুলিশের গাড়িতে হামলা করে ভাংচুর করে। পুলিশ আন্দোলনকারিদের নিবৃত্ত করতে সাউন্ডগ্রেনেড, টিয়ারসেল ও রাবার বুলেট নিক্ষেপ করে। এ সময় বিক্ষোভকারী ও কয়েকজন পুলিশ সদস্য আহত হয়। গুলিবিদ্ধ ছাত্রদল নেতা রাব্বিকে আহত অবস্থায় মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। 

এদিকে আজ রবিবার দুপুরে মাগুরার মহম্মদপুরে বিএনপির নেতাকর্মীরা মহম্মদপুর থানায় হামলা চালায়। এই সময় পুলিশ তাদের বাধা দেয়। মহম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বোরহান উল ইসলাম জানান , হামলায় তিনি ও ওসি তদন্তসহ বেশ কয়েকজন পুলিশ সদস্য আহত হয়। এই সময় পুলিশ ফাঁকা গুলি করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। মহম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: বোরহান উল ইসলাম বলেন , তাদের কাছে মৃত্যুর কোনো খবর নেই । মহম্মদপুরের উপজেলা স্বাস্ত্য ও পরিবার কল্যান কর্মকর্তা (টিএইচ এ ) ডা: সৌমেন সাহা জানান , দুপুরে মহম্মদপুর হাসাপাতালে গুলিবিদ্ধ একটি লাশ নিয়ে আসে  কিছু যুবক ।  

এদিকে আজ রবিবার দুপুরে মাগুরা শহরের জেলা বিএনপির ইসলামপুর পাড়া কার্যালয়ে হামলা চালিয়ে আগুন ধরিয়ে দিয়েছে কিছু যুবক। এ সময় বিএনপির অফিসের আসবাবপত্র ও কাগজপত্র পুড়ে যায়। 

One thought on “মাগুরায় সংঘর্ষে ছাত্রদল নেতা রাব্বিসহ নিহত ৩

  • August 4, 2024 at 2:29 pm
    Permalink

    Thanks , I’ve recently been searching for info about this subject for a while
    and yours is the best I’ve found out till now. But, what about the conclusion? Are you positive concerning the
    supply?

    Reply

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *