‘মির্জাপুর’ সিনেমার গুঞ্জন, ‘কালীন ভাইয়া’ হৃতিক!

Share Now..

ওটিটির জনপ্রিয় সিরিজগুলির মধ্যে অন্যতম হচ্ছে ‘মির্জাপুর’। সিরিজটি কেবল একটি অ্যাকশন ক্রাইম সিরিজ নয়, প্রতিশোধেরও গল্প, তাই সিরিজটি সঙ্গে দর্শকের আবেগ জড়িয়ে রয়েছে। সম্প্রতি গুঞ্জন শোনা গিয়েছে সিরিজটি নিয়ে একটি ‘মির্জাপুর’ শিরোনামে সিনেমা বানানোর কথা ভাবছেন নির্মাতারা। আর এতে নাকি ‘কালীন ভাইয়া’ হয়ে আসছেন বলিউড অভিনেতা হৃতিক রোশন।

হিন্দুস্তান টাইমসের প্রতিবেদন অনুযায়ী, বলিউডের ‘গ্রীক গড’ হৃতিক রোশনের সঙ্গে যোগাযোগ করা হতে পারে ‘মির্জাপুর’-এর আইকনিক চরিত্র ‘কালীন ভাইয়া’-এর জন্য। তবে সিরিজটি সিনেমায় রূপান্তরিত হলেও এর নাম ‘মির্জাপুর’ই থাকবে।  এদিকে গুঞ্জনে ‘কালীন ভাইয়া’র চরিত্রে হৃতিক রোশনের নাম প্রকাশ্যে আসলে খুব স্বাভাবিক ভাবেই দর্শক উত্তেজনা ছড়িয়ে পড়েছে। 

‘মির্জাপুর’ সিরিজের কালীন ভাইয়া চরিত্রটি এতটাই জনপ্রিয় হয়েছিল যে চরিত্রের ব্যঙ্গচিত্রে একটা সময় ছেয়ে গিয়েছিল সোশ্যাল মিডিয়া। রাজনৈতিক হোক বা সামাজিক যেকোনও ক্ষেত্রের ‘ভিলেন’দের ধমক-ধামক দিতে ‘কালীন ভাই’-এর মুখের সঙ্গে জুড়ে দেওয়া সংলাপই ছিল সেরা পছন্দ। কথায় কথায় মুখ খারাপ করা, সোজা সাপটা কথা মুখের উপর বলে দেওয়া ‘কালীন ভাইয়া’র চরিত্রটিতে অভিনয় করে রাতারাতি জনপ্রিয় হয়ে উঠেছিলেন অভিনেতা পঙ্কজ ত্রিপাঠী।

‘মির্জাপুর’ অ্যাকশন ক্রাইম থ্রিলার স্ট্রিমিং টেলিভিশন সিরিজ যা অ্যামাজন প্রাইম ভিডিওর জন্য তৈরি করা হয়। এর প্রথম সিজন মুক্তি পায় ২০১৮ সালে। প্রথম সিজনে তুমুল সাড়ার পর এর দ্বিতীয় সিজন এবং সর্বশেষ চলতি বছরের ৫ জুলাই মুক্তি পায় এর তৃতীয় সিজন। এতে অভিনয় করেছেন পঙ্কজ ত্রিপাঠি, আলী ফজল, দিব্যেন্দু শর্মা, বিক্রান্ত ম্যাসি, রসিকা দুগাল, শ্বেতা ত্রিপাঠী, বিজয় ভার্মা, ইশা তলওয়ার প্রমুখ। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *