মেয়ের মুখ দেখালো পরীমণি

Share Now..

ঢালিউড নায়িকা পরীমণি ছেলে পূণ্যের জন্মদিন ছিল গত ১০ আগস্ট। এরপর থেকে সোশ্যাল মিডিয়ায় ছেলের জন্মদিন পালনের বিভিন্ন ছবি ও ভিডিও মাঝেমধ্যেই পোস্ট করছেন পরী। সম্প্রতি শেয়ার করা ছেলের জন্মদিনের একটি ভিডিওতে দেখা যায় পরীমণির মেয়েকে। 

পরীমণি ভিডিও শেয়ার করে ক্যাপশনে লিখেছেন, ‘অনেকেই এতদিন আমার মেয়ের মুখ খুব দেখতে চাইতেন তাদের জন্যে আজ আমার ছেলের জন্মদিনের ছোট্ট এই ভিডিও তে মেয়ের মুখখানা এক ঝলক দিয়ে দিলাম। ওদের জন্যে দোয়া করবেন।’ সেই ভিডিওর কমেন্ট বক্সে ভক্তরা ভালোবাসায় ভরিয়ে দিয়েছে। এক ভক্ত লিখেছেন, ‘তুমি সত্যিই একটা ভালো মা। তোমার সন্তানের প্রতি অনেক দোয়া এবং ভালোবাসা রইলো, তুমি মা হিসেবে এবং সেরা অভিনেত্রী হিসেবে সব দিকেই দায়িত্ব সঠিকভাবে পালন কর এই দোয়া রইল।

আরেকজন লিখেছেন, ‘মাতৃত্ব অদ্ভুত সুন্দর। মা পরীকে যতই দেখি ততই অবাক হই। কীভাবে পারো তুমি এত কিছু এত সুন্দর ভাবে মেনটেইন করতে? তোমাদের জন্য অনেক অনেক শুভকামনা।’ অন্য একজনের ভাষ্য, ‘এতোটুকু দেখে মন ভরে না আপু, মাশাল্লাহ সব সময় দোয়া করি আল্লাহ সুস্থ রাখুন।’

২০২২ সালের ১০ আগস্ট জন্ম হয় পূণ্যর। কিন্তু এখন শরিফুল রাজকে ছাড়া পরীমণি যেন তাদের সন্তানদের কাছে ওয়ান ম্যান আর্মি। কয়েকমাস আগে একটি কন্যা সন্তান দন্তক নেন পরী। নাম রাখা হয়- সাফিরা সুলতানা প্রিয়ম। 

রাজের সঙ্গে বিচ্ছেদের পর ছেলে পূণ্য ও কন্যা প্রিয়মকে সঙ্গে নিয়েই কাটছে তার সংসার। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *