মেসি না খেলায় অর্থ ফেরত পাচ্ছেন হংকংয়ের দর্শকরা

Share Now..

চলতি বছরের ফেব্রুয়ারিতে প্রাক-মৌসুম প্রস্তুতি সফরে হংকংয়ে একটি ম্যাচ খেলে লিওনেল মেসির ক্লাব ইন্টার মায়ামি। হংকং একাদশের বিপক্ষে খেলার কথা ছিল মেসির। তবে হ্যামট্রিং ইনজুরির কারণে মাঠে নাম হয়নি আটবারের ব্যালন ডি’অর জয়ী এই ফুটবলারের। 

মেসির খেলা দেখতেই হংকং একাদশের বিপক্ষে ম্যাচের টিকিট কিনেছিল হংকংয়ের সমর্থকরা। মেসি না খেলায় হতাশা নিয়ে মাঠ ছেড়েছিলেন সমর্থকরা। আর্জেন্টাইন জাদুকরের খেলা দেখতে উচ্চমূল্যে টিকিট কিনেছিলেন সমর্থকরা। ৮৮০ হংকং ডলার থেকে শুরু করে আরও উচ্চ মূল্যের টিকেট ক্রয় করেছিল তারা।

মেসি না খেলায় আয়োজক টেটলার এশিয়ার ওপর অসন্তুষ্ট হয় হংকং সরকার। আয়োজকদের এ ব্যাপারে জবাবদিহিতার আওতায় আনার নির্দেশ দেয় স্থানীয় সরকার। শেষ পর্যন্ত আয়োজকদের পক্ষ থেকে বিক্রিত টিকিটের অর্ধেক মূল্য ফেরতের সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

আয়োজক টালটার এশিয়া জানিয়েছে, যারা এই ম্যাচের জন্য অফিশিয়াল চ্যানেলের মাধ্যমে টিকিট ক্রয় করেছে তাদেরকে ৫০ শতাংশ অর্থ ফেরত দেয়া হবে। এক্ষেত্রে টিকেট সংক্রান্ত আয়োজকদের সব শর্ত মেনে নিতে হবে। এই ঘটনায় চাপের মধ্যে থাকা টালটার ম্যাচটি আয়োজনের জন্য হংকং সরকারের কাছে ১৬ মিলিয়ন হংকং ডলার অনুদানের যে আবেদন করেছিল তা প্রত্যাহার করে নিয়েছে। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *