মেহেরপুরে ২৯২ বোতল ফেন্সিডিলসহ ১ জনকে গ্রেফতার করেছে র‌্যাব-৬

Share Now..

\ প্রেস বিজ্ঞাপ্ত \
র‌্যাব ফোর্সেস আমাদের প্রিয় মাতৃভূমির অপ্রতিরোধ্য উন্নয়ন অগ্রযাত্রাকে তরান্বিত করতে এবং সম্মানিত নাগরিকদের জন্য টেকসই নিরাপত্তা নিশ্চিত করতে আইনের আলোকে কঠোর পরিশ্রম করে যাচ্ছে। এছাড়াও বিভিন্ন সময়ে অস্ত্রধারী সন্ত্রাসী, মাদক কারবারি ও বিবিধ প্রতারক চক্র গ্রেফতারসহ চাঞ্চল্যকর অপরাধে জড়িত অপরাধীদের আইনের আওতায় এনে র‌্যাব জনগণের সুনাম অর্জন করতে সক্ষম হয়েছে।
এরই ধারাবাহিকতায় ১০ জুলাই ২০২৪ ইং তারিখ র‌্যাব-৬, সিপিসি-২, ঝিনাইদহ ক্যাম্পের একটি আভিযানিক দল গোপন সংবাদের মাধ্যমে তথ্য প্রাপ্ত হয় যে, মেহেরপুর জেলার মুজিবনগর থানাধীন তারানগর গ্রামস্থ এলাকায় কতিপয় ব্যক্তি মাদকদ্রব্য ফেন্সিডিল ক্রয়-বিক্রয় করার উদ্দেশ্যে অবস্থান করছে। প্রাপ্ত তথ্যের ভিত্তিতে আইনগত ব্যবস্থা গ্রহণের উদ্দেশ্যে উক্ত আভিযানিক দলটি একই তারিখ আনুমানিক ০১.০০ ঘটিকার সময় মেহেরপুর জেলার মুজিবনগর থানাধীন তারানগর গ্রামস্থ এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে অবৈধ মাদকদ্রব্য (২৯২ বোতল) ফেন্সিডিলসহ ১ (্এক) জন মাদক ব্যবসায়ী- ১। মোঃ মানিক (২২), পিতা- মোঃ জহির খাঁ, সাং- আনন্দবাস, থানা-মুজিবনগর, জেলা-মেহেরপুরকে গ্রেফতার করে। এ সময় উপস্থিত সাক্ষীদের সম্মুখে গ্রেফতারকৃত আসামী হেফাজত হতে অবৈধ মাদকদ্রব্য ফেন্সিডিল (২৯২ বোতল) উদ্ধারপূর্বক জব্দ করে।
জব্দকৃত আলামত ও গ্রেফতারকৃত আসামীকে মেহেরপুর জেলার মুজিবনগর থানায় হস্তান্তর করতঃ আসামীর বিরুদ্ধে মাদক আইনে মামলা রুজু করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *