ম্যানইউ-লিভারপুল ম্যাচ ড্র, শীর্ষেই আর্সেনাল 

Share Now..

জমে উঠেছে ইংলিশ প্রিমিয়ার লিগের শিরোপার লড়াই। তিন ইংলিশ জায়ান্ট লিভারপুল, আর্সেনাল ও ম্যানচেস্টার সিটি রয়েছে শিরোপার লড়াইয়ে। পয়েন্ট টেবিলে শীর্ষে উঠার লড়াইয়ে ম্যানচেস্টার ইউনাইটেডের বিপক্ষে মাঠে নেমেছিল অলরেডরা। তবে ম্যাচটি ২-২ গোলে ড্র হওয়ায় গোল ব্যবধানে এগিয়ে থেকে শীর্ষেই থাকলো আর্সেনাল।

ওল্ডট্রাফর্ডে ম্যাচের শুরু থেকে একের পর এক আক্রমণ করে লিভারপুল। ম্যাচে ২৩ মিনিটে লিড পায় তারা। লুইস দিয়াজ গোল করে দলকে এগিয়ে দেয়। এরপর আর কোনো গোল না হলে ১-০ গোলে এগিয়ে থেকে বিরতিতে যায় অলরেডরা।

বিরতি থেকে ফিরে ম্যাচে সমতা ফেরায় ইউনাইটেড। ম্যাচের ৫০ মিনিটে গোল করে দলকে সমতায় ফেরান ব্রুনো ফার্নান্দেজ। সমতায় ফেরার ১৭ মিনিট পর লিড নেয় স্বাগতিকরা। কোবি মাইনোর গোল করে লিড এনে দেন দলকে।

এরপর ম্যাচের ৮৪তম মিনিটে পেনাল্টি পায় লিভারপুল। সেখান থেকে বল জালে জড়িয়ে লিভারপুলকে সমতা এনে দেন মোহাম্মদ সালাহ। শেষ পর্যন্ত ২-২ গোলে ড্র করে মাঠ ছাড়ে লিভারপুল।  

এই ড্রয়ে ৩১ ম্যাচে ২১ জয় ও ৮ ড্রয়ে ৭১ পয়েন্ট নিয়ে দুইয়ে লিভারপুল। মান পয়েন্ট নিয়ে গোল ব্যবধানে এগিয়ে শীর্ষে আর্সেনাল। আর ৭০ পয়েন্ট নিয়ে তিন নম্বরে ম্যানচেস্টার সিটি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *