যশোরের ঝিকরগাছায় পাওনা টাকার জন্য যুবককে পিটিয়ে হ*ত্যা

Share Now..

এস আর নিরবঃ 

যশোরের ঝিকরগাছা উপজেলায় পাওনা টাকা না দেয়ায় আল-আমিন হোসেন (৩০) নামে যুবককে পিটিয়ে হত্যা করা হয়েছে। রোববার (১৮ জুন) যশোর ঝিকরগাছা উপজেলার শিওরদাহ গ্রামে এ ঘটনা ঘটেছে। হত্যাকারী ইমরান হোসেনকে আটক করেছে পুলিশ। বিষয়টি নিশ্চিত করেছেন ঝিকরগাছা থানার ওসি সুমন ভক্ত।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানাযায়, শিওরদাহ গ্রামে আলামিন ঘর জামাই হিসেবে থাকতো। আলামিন একই গ্রামের ইমরান হোসেন নামে এক যুবকের কাছ থেকে দুই হাজার ৪০০ টাকা ধার হিসাবে নাই। আজ সকাল সাড়ে ৭টার দিকে আলামিন তার শ্বশুরবাড়ির একটি নির্মাণাধীন বাড়ির ছাদে নেশা করছিলো। এ সময় ইমরান তাকে খুঁজতে খুঁজতে ওই ছাদের উপরে যায়। পাওনা টাকা চাওয়াকে কেন্দ্র করে ইমরানের সাথে আলামিনের কথা কাটাকাটি হয়। একপর্যায়ে ইমরান লোহার রড দিয়ে আল-আমিনকে পিটিয়ে আহত করে। এ সময় আলামিন আহত অবস্থায় ওই ছাদ থেকে পড়ে যায়। পরে স্থানীয়রা আলামিনকে উদ্ধার করে যশোর ২৫০শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করে। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এ বিষয়ে জানতে চাইলে, যশোর জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের ডাক্তার আহমেদ তারেক শামস বলেন, মারধরের ঘটনায় আল-আমিন নামে একজনকে হাসপাতালে ভর্তি করা হয় সকাল পৌনে ৮টায়। চিকিৎসাধীন অবস্থায় ৯টা ২০ মিনিটে তার মৃত্যু ঘটেছে। 

এ বিষয়ে ঝিকরগাছা থানার ওসি সুমন ভক্ত বলেন, হত্যাকারী ইমরানকে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *