যশোরে অস্ত্রগুলি সহ হিটার রাজ আটক

Share Now..

যশোর জেলা প্রতিনিধিঃ

যশোরের আলী রাজ বিশ্বাস ওরফে মন্টু ওরফে হিটার রাজ (১৯) নামে এক তরুণকে আটক করেছে পুলিশ।সোমবার গভীর রাতে যশোর শহরের বেজপাড়া ফুডগোডাউনের পাশে তার নিজ বসতবাড়ি থেকে তাকে আটক করা হয়।
এসময় পুলিশ তারকাছ থেকে একটি ওয়ান শ্যুটারগান, এক রাউন্ড গুলি, একটি বার্মিজ চাকু ও একটি চাইনিজ কুড়াল উদ্ধার করা হয়েছে। কোতোয়ালী থানার এসআই খান মাইদুল ইসলাম সোমবার গভীররাতে যশোর শহরের বেজপাড়া ফুড গোডাউনের পাশ থেকে তাকে আটক করেন। পুলিশ জানায়, তার দেখিয়ে দেওয়া নিজ বাড়ির রান্নাঘরের মধ্যে থেকে অস্ত্র-গুলি উদ্ধার করা হয়। আটক রাজের বাবার নাম মিরাজ বিশ্বাস।

উল্লেখ, গত ২০আগষ্ট সন্ধা সাড়ে ছয়টার দিকে সাবেক বাঁশপট্টি (প্যারিস রোড) রোডে সোহানুজ্জামান সাগর (২২) কে অজ্ঞাতনামা সন্ত্রাসীরা চাকু দিয়ে কুপিয়ে গুরুতর রক্তাক্ত জখম করে। তাৎক্ষণিক চিকিৎসার জন্যে ভিকটিমকে ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে নিয়ে গেলে স্বাস্থ্যের অবনতি ঘটলে উন্নত চিকিৎসার জন্যে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করে। এঘটনায় মামলার পর তদন্তে নামে পুলিশ। ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে হিটার রাজকে আটক করা হয়।

কোতোয়ালী থানার ওসি মো. তাজুল ইসলাম বলেন,গোপন সংবাদের ভিত্তিতে তাকে আটক করা হয়। পরে সে তাদের রান্নাঘরের কয়লার বস্তার নিচ থেকে অস্ত্রগুলো বের করে দেয়। আটক আলী রাজ বিশ্বাস ওরফে মন্টু ওরফে হিটার রাজ শহরের বেজপাড়া এলাকার বহুল আলোচিত সন্ত্রাসী। তার বিরুদ্ধে থানায় এর আগেও চাঁদাবাজি, অস্ত্র, ছিনতাই ও মাদকসহ বিভিন্ন মামলা রয়েছে । এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *