যশোরে দেশীয় অস্ত্র, গুলি ও মাদকসহ আটক-২

Share Now..

\ যশোর জেলা প্রতিনিধি \
যশোরের বাঘারপাড়া উপজেলার পল্লী থেকে বিপুল পরিমান গুলি ও দেশীয় অস্ত্র, মাদকসহ দুই জনকে আটক করেছে যশোর ডিবি পুলিশ। শুক্রবার (৩ নভেম্বর) যশোর সদর উপজেলা ও বাঘারপাড়া উপজেলায় অভিযান পরিচালনা করে তাদেরকে আটক করা হয়।
আটকরা হচ্ছে বাঘারপাড়া উপজেলার ভবানীপুর গ্রামের মৃত জুলফিকার মতিনের ছেলে ইসতিয়াক আহমেদ (৩২) ও মাগুরার জেলার শালিখা উপজেলার আড়পাড়া গ্রামের মৃত সিদ্দিক মোল্লার ছেলে মুকুল মোল্লা (৩০)। এ সময় আসামিদের কাছ থেকে ১৬৫ রাউন্ড রাইফেলের গুলি, ২টি ধারালো চাকু, ১টি আইডি কার্ড, গাঁজা, ইয়াবা সেবনের সরঞ্জাম ও ১টি প্রাইভেটকার উদ্ধার করা হয়।
এক প্রেস বিজ্ঞপ্তিতে যশোর ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রুপণ কুৃমার সরকার জানান, ডিবির একটি টিম শুক্রবার রাতে যশোর সদর ও বাঘারপাড়া উপজেলায় অভিযান পরিচালনা করে। এ সময় প্রথমে সদর উপজেলার কিসমত নওয়াপাড়া এলাকার যশোর–মাগুরা মহাসড়কের পাশ থেকে ১টি প্রাইভেটকারসহ দুই জন আরোহীকে আটক করা হয়।
এ সময় তাদের কাছে থেকে দুই রাউন্ড রাইফেলের গুলি উদ্ধার করা হয়। ওই দুই আরোহীকে জিজ্ঞাসাবাদে দেওয়া তথ্য মতে বাঘারপাড়ার ভবানীপুর মেসার্স মতিন এলপিজি ফিলিং ষ্টেশনে অভিযান পরিচালনা করা হয়। সেখানে ফিলিং ষ্টেশনের ক্যাশ কাউন্টারের পিছনে আসামী ইসতিয়াক আহমেদর এর বসত কক্ষ থেকে ১৬৫ রাউন্ড রাইফেলের গুলি, ২টি চাকু, গাজাসহ ইয়াবা সেবনের সরঞ্জাম জব্দ করা হয়।ডিবির ওসি আরও জানান, আটককৃত আসামিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *